বাংলা নিউজ > ময়দান > রান পেলেন না হনুমা বিহারী, লজ্জায় ডুবল তাঁর দল

এসেক্সের বিরুদ্ধে গত ম্যাচে অনবদ্য হাফ-সেঞ্চুরি করে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন হনুমা বিহারী। যদিও ধারাবাহিকতা বজায় রাখতে পারলেন না ভারতীয় তারকা।

ডারহ্যামের বিরুদ্ধে কাউন্টি চ্যাম্পিয়নশিপ ম্যাচের প্রথম ইনিংসে ব্যাট হাতে ব্যর্থ হলেন বিহারী। ১টি বাউন্ডারির সাহায্যে ২২ বলে ৮ রান করে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন হনুমা।

যদিও একা হনুমাই নন, ব্যাট হাতে ব্যর্থ ওয়ারউইকশায়ারের বাকি ব্যাটসম্যানরাও। ১১ জন ব্যাটসম্যান মিলেও দলকে একশো রানের গণ্ডি পার করাতে পারেননি। প্রথম ইনিংসে তারা অল-আউট হয়ে যায় মাত্র ৮৭ রানে। ওয়ারউইকশায়ারের ইনিংস স্থায়ী হয় ৪২.৫ ওভার।

এক সময় তারা মাত্র ৩০ রানে ৮ উইকেট হারিয়ে ধুঁকছিল। সেখান থেকে ৯ ও ১০ নম্বর ব্যাটসম্যান ক্রেগ মিলস ও লিয়াম নরওয়েল যথাক্রমে ২২ ও ২৫ রান করে আরও বড়সড় লজ্জার হাত থেকে রক্ষা করেন ওয়ারউইকশায়ারকে। বেন রেইন ৫টি ও মার্ক উড ৩টি উইকেট দখল করেন।

পালটা ব্যাট করতে নেমে ডারহ্যাম প্রথম দিনের শেষে কোনও উইকেট না হারিয়ে ৮৮ রান তুলেছে। অ্যালেক্স লীস ৪১ ও উইল ইয়ং ৪৫ রান করে অপরাজিত রয়েছেন। সুতরাং প্রথম দিনেই ১ রানের লিড নিয়ে নিয়েছে ডারহ্যাম।

বন্ধ করুন