বাংলা নিউজ > ময়দান > ছন্দে ফেরার ইঙ্গিত বিহারীর, ব্যাট হাতে ডাহা ফেল রুট, দুরন্ত দ্বিশতরান ডেভিডের
হনুমা বিহারী। ছবি- গেটি।
হনুমা বিহারী। ছবি- গেটি।

ছন্দে ফেরার ইঙ্গিত বিহারীর, ব্যাট হাতে ডাহা ফেল রুট, দুরন্ত দ্বিশতরান ডেভিডের

  • কাউন্টি চ্যাম্পিয়নশিপের ব্যাট-বলের অনবদ্য লড়াই।

রানে ফেরার ইঙ্গিত দিলেন হনুমা বিহারী। কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে চূড়ান্ত ব্যর্থ হন টিম ইন্ডিয়ার টেস্ট তারকা। নটিংহ্যামের বিরুদ্ধে ওয়ারউইকশায়ারের হয়ে কাউন্টিতে নিজের আবির্ভাব ম্যাচের দুই ইনিংসে যথাক্রমে ০  ও ৮ রান করেন হনুমা। এসেক্সের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে ৩২ রান করে আউট হন ভারতীয় তারকা। ৭১ বলের ইনিংসে তিনি ৫টি বাউন্ডারি মারেন। প্রথম ইনিংসে এসেক্সের ২৯৫ রানের জবাবে হনুমার ওয়ারউইকশায়ার ২৮৪ রানে অল-আউট হয়ে যায়।

অন্যদিকে দীর্ঘ ১০টি ইনিংস পরে ফার্স্ট ক্লাস ক্রিকেটে শতরানের মুখ দেখেছিলেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। কেন্টের বিরুদ্ধে গত ম্যাচের দ্বিতীয় ইনিংসে ১০১ রান করেছিলেন তিনি। সাসেক্সের বিরুদ্ধে ঠিক তার পরের ম্যাচে দুই ইনিংসেই ব্যাট হাতে ডাহা ফেল রুট।

প্রথম ইনিংসে ১৬ বলে ৫ রান করে আউট হন রুট। দ্বিতীয় ইনিংসে তিনি ১৩ বলে ৫ রান করে সাজঘরের পথ ধরেন। ম্যাচে লড়াই চলছে তুল্যমূল্য। ইয়র্কশায়ারের ১৫০ রানের জবাবে সাসেক্স ২২১ রানে অল-আউট হয়ে যায়। দ্বিতীয় ইনিংসে ইয়র্কশায়ার ৩০৫ রান তোলে।

এদিকে, ডার্বিশয়ারের বিরুদ্ধে দুরন্ত ডাবলসেঞ্চুরি করেন ডারহ্যামের ডেভিড বেডিংহ্যাম। তিনি প্রথম ইনিংসে ২৫৭ রান করে আউট হন, যা চলতি কাউন্টি মরশুমে এখনও পর্যন্ত সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস।

বন্ধ করুন