বিরাট কোহলির আলিঙ্গনে রোহিত শর্মা। ছবি- বিসিসিআই।
বিরাট কোহলির আলিঙ্গনে রোহিত শর্মা। ছবি- বিসিসিআই।

ঈশ্বর তোমাকে চমৎকার সব ইনিংস উপহার দিন, ডেপুটি রোহিতকে জন্মদিনের শুভেচ্ছা কোহলির

  • বৃহস্পতিবারই রোহিত শর্মা ৩৩-এ পা দিলেন।

সচরাচর জন্মদিনে বার্থডে বয়কে বা বার্থডে গার্লকে উপহার দেওয়ার রীতি বিশ্বের সর্বত্র প্রচলিত। রোহিত শর্মার জন্মদিনে বিরাট কোহলি সুকৌশলে ঈশ্বরের কাছ থেকে নিজের জন্য, বলা ভালো দলের জন্য উপহার চেয়ে নিলেন।

বৃহস্পতিবারই ৩৩-এ পা দিলেন হিটম্যান। জাতীয় দলে নিজের ডেপুটিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি কোহলি। সঙ্গে তাঁর জন্য ঈশ্বরের কৃপা ও আশীর্বাদও কামনা করলেন বিরাট। তবে ভারত অধিনায়ক শেষে প্রার্থনা করেন যে, ঈশ্বর যেন রোহিতকে চমৎকার সব ইনিংস উপহার।

রোহিতের ব্যাটে চমৎকার ইনিংস মানে, দলের জয় নিয়ে চিন্তা করতে হবে না ক্যাপ্টেন কোহলিকে। অর্থাৎ, বিরাট একই সঙ্গে রোহিতের ব্যক্তিগত কৃতিত্ব, টিম ইন্ডিয়ার জয় ও ক্যাপ্টেন হিসেবে নিজের সাফল্য কামনা করলেন ঈশ্বরের কাছে।

টুইটারে কোহলি লেখেন, 'হ্যাপি বার্থডে রোহিত। সুস্বাস্থ্য, খুশি ও আরও অনেক চমৎকার ইনিংস দিয়ে ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুন। নিরাপদে থাকো। সুস্থ থাকো।'

জন্মদিনে রোহিতকে শুভেচ্ছা জানিয়েছেন রবি শাস্ত্রী, সুরেশ রায়না, জাহির খান, যুবরাজ সিং, মহম্মদ শামি, খলিল আহমেদ, হনুমা বিহারী, মহম্মদ কাইফ, মায়াঙ্ক আগরওয়াল প্রমুখ। শুভেচ্ছা জানিয়েছে রোহিতের আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সও।

বন্ধ করুন