বাংলা নিউজ > ময়দান > মুখে মধু বুকে বিষ: জন্মদিনের শুভেচ্ছাবার্তায় সচিনকে কটাক্ষ বার্মি আর্মির, জবাব দিলেন অমিত মিশ্র
জন্মদিনেও সচিনকে খোঁচা বার্মি আর্মির। ছবি- টুইটার।
জন্মদিনেও সচিনকে খোঁচা বার্মি আর্মির। ছবি- টুইটার।

মুখে মধু বুকে বিষ: জন্মদিনের শুভেচ্ছাবার্তায় সচিনকে কটাক্ষ বার্মি আর্মির, জবাব দিলেন অমিত মিশ্র

  • এ কেমন শুভেচ্ছাবার্তা! সচিনকে ছোট করে দেখানোর বার্মি আর্মির প্রয়াসকে ভালো চোখে দেখেননি ভারতীয় সমর্থকরা। সোশ্যাল মিডিয়া উত্তাল ইংল্যান্ডের সমর্থক দলের নিন্দায়। পালটা দিতে ছাড়লেন টিম ইন্ডিয়া প্রাক্তন তারকাও।

স্বভাব বদলাল না বার্মি আর্মির। যত বড় মাপেরই খেলোয়াড় হোন না কেন, প্রতিপক্ষ দলের তারকাদের কটাক্ষের সুযোগ কোনওভাবেই হাতছাড়া করে না ইংল্যান্ড ক্রিকেট দলের এই উগ্র সমর্থক গ্রুপ। এবার বার্মির আর্মির কটাক্ষের শিকার সচিন তেন্ডুলকর। জন্মদিনের শুভেচ্ছা বার্তার আড়ালে মাস্টার ব্লাস্টারকে খোঁচা দিল তারা।

আরও পড়ুন:- অ্যান্ডারসনকে নিয়ে বার্মি আর্মির চোখ রাঙানি, ঋষভ পন্তে জবাব ভারতীয় সমর্থকদের, সোশ্যাল মিডিয়ায় নারদ-নারদ

রবিবারই কিংবদন্তি সচিন তেন্ডুলকর ৪৯ বছরে পা দেন। স্বাভাবিকভাবেই জন্মদিনে সচিনকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় তেন্ডুলকরকে অভিনন্দন জানিয়েছেন বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেট তারকারাও। বার্মি আমি সেই সুযোগটাকেই কাজে লাগায় সচিনকে খাটো করে দেখাতে।

আসলে বার্মি আর্মি তাদের টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে, যেখানে সচিনকে আউট করে ইংল্যান্ডের ক্রিকেটারদের উচ্ছ্বাসে মেতে উঠতে দেখা যাচ্ছে। ক্যাপশনে লেখা হয়, ‘হ্যাপি বার্থডে লিটল মাস্টার’।

আরও পড়ুন:- 'গেইল কি ওয়ার্নারের পকেটে স্যান্ডপেপার খুঁজছেন?', তীব্র কটাক্ষ বার্মি আর্মির

জন্মদিনের শুভেচ্ছায় সচিনের আউট হওয়ার ছবি দেখেই চটে লাল ভারতীয় সমর্থকরা। তেন্ডুলকরের অনুরাগীরা এক্ষেত্রে পালটা দেবেন সেটাই স্বাভাবিক। তবে শুধু সাধারণ অনুরাগীরাই নন, এক্ষেত্রে টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা অমিত মিশ্রও পালটা দিয়েছেন বার্মি আর্মিকে। ব্যাট হাতে সচিনের ইংল্যান্ডকে নিয়ে ছেলেখেলা করার কিছু ছবির কোলাজ পোস্ট করে মিশ্র লেখেন, ‘ধন্যবাদ বাচ্ছারা।’

বন্ধ করুন