বাংলা নিউজ > ময়দান > সচিনকে সর্বকালের সেরা ক্রিকেটার মনে করেন না কোহলি, তাহলে সেরা কে? জন্মদিনের শুভেচ্ছা বার্তায় মিলল ইঙ্গিত
সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলি। ছবি- পিটিআই।
সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলি। ছবি- পিটিআই।

সচিনকে সর্বকালের সেরা ক্রিকেটার মনে করেন না কোহলি, তাহলে সেরা কে? জন্মদিনের শুভেচ্ছা বার্তায় মিলল ইঙ্গিত

  • সোশ্যাল মিডিয়ায় তেন্ডুলকরকে জন্মদিনের শুভেচ্ছা জানান বিরাট।

শনিবার ৪৮তম জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসছেন সচিন তেন্ডুলকর। স্বাভাবিকভাবেই মাস্টার ব্লাস্টারের কোটি কোটি অনুরাগীরা ছাড়াও ভারতীয় তথা আন্তর্জাতিক ক্রিকেটমহলও তেন্ডুলকরকে অভিনন্দন জানাতে ভোলেনি। টিম ইন্ডিয়ার প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন লিটল মাস্টারের উদ্দেশ্যে।

বিরাট কোহলিও ব্যক্তিক্রম নন। আরসিবি তথা টিম ইন্ডিয়ার অধিনায়ক টুইটারে জন্মদিনের শুভেচ্ছা জানান সচিনকে। তবে কোহলির শুভেচ্ছা বার্তা হঠাৎ করেই একটি বিতর্ক তৈরি করে করে দেয় ভারতীয় ক্রিকেটমহলে।

আসলে কোহলির এই শুভেচ্ছা বার্তাতেই স্পষ্ট যে, তিনি তেন্ডুলকরকে সর্বকালের সেরা ক্রিকেটার মনে করেন না। বরং তাঁর চোখে তেন্ডুলকর সর্বকালের অন্যতম একজন সেরা।

কোহলি টুইট করেন, ‘ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা একজন, যিনি অনেককে অনুপ্রাণিত করেছেন। শন্মদিনের শুভেচ্ছা সচিন পাজি।’

এপর্যন্ত ঠিক থাকলেও কোহলির সাম্প্রতিক অতীতের একটি টুইই প্রমাণ করে যে, তিনি সচিনকে নন, বরং ভিভ রিচার্সকে সর্বকালের সেরা ক্রিকেটার মনে করনে। গত ৭ মার্চ সোশ্যল মিডিয়ায় ভিভ রিচার্ডসকে জন্মদিনের শুভেচ্ছা জানান ভারত অধিনায়ক। যেখানে রিচার্ডসকে তিনি স্পষ্ট ‘সর্বকালের সেরা ক্রিকেটার’ হিসেবে উল্লেখ করেন।

সেই টুইটে কোহলি লেখেন, ‘সর্বকালের সেরাকে জন্মদিনের শুভেচ্ছা। নির্ভীক রাজা স্যার ভিভ রিচার্ডস।’

বন্ধ করুন