বাংলা নিউজ > ময়দান > বিলাসবহুল গাড়িতে বসে ছবি, জন্টি রোডসকে বন্ধু সুরেশ রায়নার হয়ে জবাব দিলেন হরভজন সিং
নিজের বিলাসবহুল গাড়িতে বসে হরভজন সিং। ছবি- টুইটার (@harbhajan_singh)।
নিজের বিলাসবহুল গাড়িতে বসে হরভজন সিং। ছবি- টুইটার (@harbhajan_singh)।

বিলাসবহুল গাড়িতে বসে ছবি, জন্টি রোডসকে বন্ধু সুরেশ রায়নার হয়ে জবাব দিলেন হরভজন সিং

  • গোটা ঘটনার সূত্রপাত শনিবার, সোশ্যাল মিডিয়ায় রায়নার পোস্ট করা এক ছবিকে কেন্দ্র করে।

মাঠে নিজের স্পিন বোলিংয়ের জন্য খ্যাত হরভজন সিং, মাঠের বাইরেও নিজের কথার মাধ্যমে যে কাউকে বোল্ড করে দিতে সিদ্ধহস্ত হরভজন সিং। ফের একবার সোশ্যাল মিডিয়ায় চর্চায় ভারতের কিংবদন্তি বোলার।

ঘটনার সূত্রপাত শনিবার (১৮ ডিসেম্বর)। প্রাক্তন ভারতীয় তরকা এবং হরভজনের সতীর্থ সুরেশ রায়না নিজের সোশ্যাল মিডিয়ায় এক ছবি পোস্ট করেন। ছবিতে রায়নাকে নিজের গাড়ির ভিতরে বসে থাকতে দেখা যায়। তবে এর জবাবে রায়নাকে ঠুকে রবিবার প্রাক্তন দক্ষিণ আফ্রিকান তারকা ক্রিকেটার জন্টি রোডস নিজের এক ছবি পোস্ট করেন, যেখানে তিনি কোনো গাড়ি নয়, বরং রেলে যাত্রা করছিলেন। পোস্টের ক্যাপশানে জন্টি লেখেন, ‘আমার ট্রেন সিট তোমার গাড়ির থেকে বেশি আরামদায়ক।’

এই সুযোগই বন্ধু রায়নার হয়ে ময়দানে ঝাপিয়ে পড়েন ভাজ্জু। সরাসরি রোডসের পোস্টের ঘন্টা দুয়েক পরেই তিনিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের বিলাসবহুল গাড়ির ভিতরে বসে এক ছবি পোস্ট করেন। পোস্টে রায়না ও রোডস, দুইজনকেই ট্য়াগ করে ভজ্জু লেখেন, ‘আমার গাড়িটা খুব একটা খারাপ বলে মনে হয়না।’ বন্ধু রায়না যে হরভজনের এই টুইটটা বেশ পছন্দই করেছেন, তা তাঁর প্রতিক্রিয়া থেকে স্পষ্ট। তিনি ভাজ্জুর পোস্টের জবাবে লেখেন, ‘সিং ইজ কিং।’ এই টুইট চালাচালির মাধ্যমে ফের একবার হরভজনের ‘স্যাভেজ’ দিকটাই ধরা পড়ল।

বন্ধ করুন