বাড়ি > ময়দান > একলাফে ৭ গুন বেশি! হরভজন জানতে চাইলেন, সারা পাড়ার বিদ্যুতের বিল কি তাঁকে পাঠানো হয়েছে?
হরভজন সিং। ছবি- টুইটার।
হরভজন সিং। ছবি- টুইটার।

একলাফে ৭ গুন বেশি! হরভজন জানতে চাইলেন, সারা পাড়ার বিদ্যুতের বিল কি তাঁকে পাঠানো হয়েছে?

  • বিদ্যুৎ সংস্থার দৃষ্টি আকর্ষণ করলেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার।

বেশ কিছুদিন ধরেই কলকাতায় বিদ্যুতের বিল নিয়ে সাধারণ মানুষের ক্ষোভের ছবি সামনে উঠে আসছে। শুধু কলকাতাতেই নয় এবং শুধু মাত্র সাধারণ মানুষদেরই নয়, বরং সারা দেশেই ছবিটা কম-বেশি একই। তারকাদের ঘরেও আকাশ ছোয়া বিদ্যুতের মাশুল পাঠানোয় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে অনেককেই।

সেই তালিকায় এবার যোগ হল হরভজন সিংয়ের নাম। তারকা স্পিনারের বাড়িতে সাধারণ মাশুলের প্রায় ৭ গুন বেশি বিদ্যুতের বিল পাঠানো হয়েছে। যা নিয়ে রীতিমতো অসন্তুষ্ট টার্বুনেটর।

সঙ্গত কারেই ভাজ্জি সোশ্যাল মিডিয়ায় কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন। যদিও সেটা নিছক রসিকতার ছলে। টুইটারে হরভজন বিদ্যুতের বিলের বিস্তারিত বর্ণনা দিয়ে সরবরাহকারী সংস্থার কাছে জানতে চেয়েছেন যে, সারা পাড়ার বিল তাঁর কাছে পাঠানো হয়েছে কিনা।

আদানি বিদ্যুৎ সংস্থাকে ট্যাগ করে টুইটারে সর্দার লেখেন, ‘এত বিল, সারা মহল্লার একসঙ্গে পাঠানো হয়েছে নাকি?? সাধারণ বিল থেকে ৭ গুন বেশি??? বাহ্!’

হরভজনের টুইটে দেখা যাচ্ছে বিদ্যুৎ সংস্থার পাঠানো টেক্সট ম্যাসেজ অনুযায়ী তাঁর মুম্বইয়ের ফ্ল্যাটের বিদ্যুতের বিল এসেছে ৩৩,৯০০ টাকা।

কিছুদিন আগে পঞ্জাব সরকার হরভজনের খেলরত্নের মনোনয়ন প্রত্যাহার করায় বিতর্কের সৃষ্টি হয়েছিল। তখন ভাজ্জিই সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জল ঢালেন। তিনি জানিয়ে দেন, খেলরত্নের জন্য যে যোগ্যতামান বিবেচনা করা হয়, তাতে আটকে যাচ্ছেন বলে তিনি নিজেই পঞ্জাব সরকারকে মনোনয়ন প্রত্যাহার করার অনুরোধ করেন।

বন্ধ করুন