বাংলা নিউজ > ময়দান > আবার বাইশ গজে ফিরছেন হরভজন সিং! সেপ্টেম্বরে দেখা যাবে বল হাতে
বল হাতে হরভজন সিং

আবার বাইশ গজে ফিরছেন হরভজন সিং! সেপ্টেম্বরে দেখা যাবে বল হাতে

  • সেপ্টেম্বরে অনুষ্ঠিত লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় মরশুমে ক্রিকেট মাঠে ফিরবেন প্রাক্তন ভারতীয় অফ স্পিনার হরভজন সিং। মাঠে ফিরতে তিনি রোমাঞ্চিত। মোট ১১০ জন প্রাক্তন ক্রিকেটার এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন। হরভজন সিং বলেছেন, ‘মাঠে ফিরে আসতে পেরে আমি রোমাঞ্চিত।’

ক্রিকেট মাঠে ফিরছেন হরভজন সিং। ভাজ্জি এবার অংশ নেবেন লিজেন্ডস লিগ ক্রিকেটে। সেপ্টেম্বরে অনুষ্ঠিত হবে লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় আসর। এই টুর্নামেন্টের মাধ্যমে ক্রিকেট মাঠে ফিরবেন ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিং। তিনি ছাড়াও ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার ব্রেট লি, শ্রীলঙ্কার গ্রেট স্পিনার মুথাইয়া মুরলিধরন এবং ইয়ন মর্গ্যান।

আরও পড়ুন… ‘এখনই আক্রম ও মার্শালের সঙ্গে তুলনা করবেন না,’ বুমরাহ প্রসঙ্গে মঞ্জরেকর 

মর্গ্যানের অধিনায়কত্বে ইংল্যান্ড বিশ্বকাপ জিতেছিল। আবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া পরে মর্গ্যানকে লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় মরশুমে খেলতে দেখা যাবে। লিগের দ্বিতীয় আসরে চারটি দলকে খেলতে দেখা যাবে। সেপ্টেম্বরে অনুষ্ঠিত লিজেন্ডস লিগ ক্রিকেটের (LLC) দ্বিতীয় মরশুমে ক্রিকেট মাঠে ফিরবেন প্রাক্তন ভারতীয় অফ স্পিনার হরভজন সিং। মাঠে ফিরতে তিনি রোমাঞ্চিত।

আরও পড়ুন… ‘এখনই আক্রম ও মার্শালের সঙ্গে তুলনা করবেন না,’ বুমরাহ প্রসঙ্গে মঞ্জরেকর

মোট ১১০ জন প্রাক্তন ক্রিকেটার এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন। হরভজন সিং বলেছেন, ‘মাঠে ফিরে আসতে পেরে আমি রোমাঞ্চিত।’ এদিকে, ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার লেন্ডল সিমন্স এবং দীনেশ রামদিনও আসন্ন মরশুমের জন্য প্লেয়ার্স ড্রাফটে হাজির হয়েছেন। টুর্নামেন্টের উদ্বোধনী সংস্করণে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটাদের দেখা যাবে। তারা যথাক্রমে ভারত, এশিয়া এবং বাকি বিশ্বের প্রতিনিধিত্বকারী তিনটি দলের হয়ে খেলবেন। 

বন্ধ করুন