বাংলা নিউজ > ময়দান > ‘শক্ত হও ভাই’ শোয়েব আখতারের মাতৃবিয়োগের পরে হরভজন সিংয়ের বিশেষ বার্তা
হরভজন সিং ও শোয়েব আখতার (ছবি:গেটি ইমেজ)
হরভজন সিং ও শোয়েব আখতার (ছবি:গেটি ইমেজ)

‘শক্ত হও ভাই’ শোয়েব আখতারের মাতৃবিয়োগের পরে হরভজন সিংয়ের বিশেষ বার্তা

  • শোয়েবের এই টুইটের পরে ক্রিকেট বিশ্বের অনেকেই শোয়েবের পাশে দাঁড়িয়েছেন। শোয়েব মালিক থেকে হরভজন সিং সকলেই শোয়েবের পাশে দাঁড়ালেন।

শুভব্রত মুখার্জি: বছর শেষে খারাপ খবর জানালেন পাকিস্তানের প্রাক্তন স্পিডস্টার শোয়েব আখতার। বছরের শেষে তার জীবনে নেমে এল একরাশ দুঃখ। মাতৃবিয়োগের মতো কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হল তাকে। আজ অর্থাৎ রবিবার ভোরবেলায় শোয়েবের মা হামিদা আওয়ান ইহলোক ত্যাগ করেন। 

মা না ফেরার দেশে পাড়ি দিয়েছেন, মায়ের মৃত্যুর পরে এক আবেগঘন পোস্ট করেছেন স্পিডস্টার শোয়েব আখতার। জীবনের সবচেয়ে আপন মানুষটিকে হারানোর যন্ত্রণাকে সঙ্গী করেই দুঃখজনক খবরটি টুইট করেছেন শোয়েব আখতার স্বয়ং।

নিজের অফিসিয়াল টুইটারে শোয়েব লিখেছেন, ‘আমার মা, আমার সবকিছু। আল্লাহর ইচ্ছায় বেহেশতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।’ পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর শনিবার রাতে হামিদা আওয়ানের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হয়। দ্রুত চিকিৎসার কারণে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন শোয়েব আখতারের মা।

শোয়েবের এই টুইটের পরে ক্রিকেট বিশ্বের অনেকেই শোয়েবের পাশে দাঁড়িয়েছেন। শোয়েব মালিক থেকে হরভজন সিং সকলেই শোয়েবের পাশে দাঁড়ালেন। ওয়াকার ইউনিস থেকে মিসবা উল প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় শোয়েবের পাশে থাকার বার্তা লিখেছেন।  

বন্ধ করুন