বাংলা নিউজ > ময়দান > সাহায্যের জন্য হরভজনের কাতর অনুরোধ, ত্রাতার ভূমিকায় সোনু সুদ

সাহায্যের জন্য হরভজনের কাতর অনুরোধ, ত্রাতার ভূমিকায় সোনু সুদ

হরভজনের অনুরোধে সাড়া দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু।

কিছু দিন আগেই ক্রিকেটার সুরেশ রায়না ও অভিনেত্রী নেহা ধুপিয়াকেও সাহায্য করেছিলেন সোনু। এ বার তিনি হরভজনের ডাকে সাড়া দিলেন।

এ বার হরভজন সিংয়ের অনুরোধে সাড়া দিয়ে এগিয়ে এলেন অভিনেতা সোনু সুদ। ভাজ্জি অবশ্য নিজের জন্য সাহায্য চাননি। তিনি অনুরোধ জানিয়েছিলেন কর্নাটকের এক কোভিড আক্রান্ত রোগীর জন্য। যাঁর খুব প্রয়োজন ছিল রেমডিসিভির ইঞ্জেকশন। সেই ব্যবস্থাও করে দিলেন সোনু সুদ।

বুধবার একটি টুইটে হরভজন লিখেছিলেন, ‘একটি রেমডেসিভির প্রয়োজন।’ এর সঙ্গেই টুইটের মধ্যে বাসাপ্পা হাসপাতালের ঠিকানা এবং একটি ফোন নম্বর দিয়েছিলেন। টুইটটি ভাইরাল হয়ে যায়। আর সেটা দেখতে পেয়েই সোনু পাল্টা টুইট করে জানিয়ে দেন, ‘ভাজ্জি, পৌঁছে দেওয়া হবে।’

ভারতে করোনার সংক্রমণের শুরু থেকেই, মানে গত বছর থেকেই সর্বক্ষণ দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। নিজের খরচে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর ব্যবস্থা করেছেন। কখনও দুর্গতদের পাশে দাঁড়িয়ে থাকা-খাওয়ার ব্যবস্থা করেছেন। যাঁরা করোনার মাঝে চাকরি হারিয়েছেন, তাঁদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। কারও ওষুধ, কারও অক্সিজেন, নানা দরকারে সব সময়ে সকলের পাশে পাওয়া গিয়েছে সোনু সুদকে। ভারতে অক্সিজেনের ঘাটতি মেটাতেও বিশেষ উদ্যোগ নিয়েছেন সোনু।

কিছু দিন আগেই ক্রিকেটার সুরেশ রায়না ও অভিনেত্রী নেহা ধুপিয়াকেও সাহায্য করেছিলেন সোনু। এ বার তিনি হরভজনের ডাকে সাড়া দিলেন। আপামর ভারতবাসী বলতে শুরু করেছেন, করোনা কালে সোনু যেন ভারতের জন্য দেবদূত হয়ে উঠেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মর্নিংওয়াকে বেরিয়েছিলেন বৃদ্ধা, হামলা চালাল পথকুকুরের দল, কামড়ে ছিঁড়ে নিল পা ছেলের বেডরুম সাজাতে শাহরুখের বউয়ের কাছে হাজির মালাইকা! কারণ জানলে অবাক হবেন ৮-এর মধ্যে ৭ বার চ্যাম্পিয়ন ভারত, মেয়েদের এশিয়া কাপে চলে হরমনপ্রীতদের দিদিগিরি 'রিটেস্টের অর্ডার দিতে হলে...', NEET-UG মামলায় বড় পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের সুরাপ্রেমীদের জন্যে দুঃসংবাদ! রাজ্যে বৃদ্ধি পাবে মদের দাম, কত করে বাড়ছে রেট? রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.