বাংলা নিউজ > ময়দান > সাহায্যের জন্য হরভজনের কাতর অনুরোধ, ত্রাতার ভূমিকায় সোনু সুদ
হরভজনের অনুরোধে সাড়া দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু।
হরভজনের অনুরোধে সাড়া দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সোনু।

সাহায্যের জন্য হরভজনের কাতর অনুরোধ, ত্রাতার ভূমিকায় সোনু সুদ

  • কিছু দিন আগেই ক্রিকেটার সুরেশ রায়না ও অভিনেত্রী নেহা ধুপিয়াকেও সাহায্য করেছিলেন সোনু। এ বার তিনি হরভজনের ডাকে সাড়া দিলেন।

এ বার হরভজন সিংয়ের অনুরোধে সাড়া দিয়ে এগিয়ে এলেন অভিনেতা সোনু সুদ। ভাজ্জি অবশ্য নিজের জন্য সাহায্য চাননি। তিনি অনুরোধ জানিয়েছিলেন কর্নাটকের এক কোভিড আক্রান্ত রোগীর জন্য। যাঁর খুব প্রয়োজন ছিল রেমডিসিভির ইঞ্জেকশন। সেই ব্যবস্থাও করে দিলেন সোনু সুদ।

বুধবার একটি টুইটে হরভজন লিখেছিলেন, ‘একটি রেমডেসিভির প্রয়োজন।’ এর সঙ্গেই টুইটের মধ্যে বাসাপ্পা হাসপাতালের ঠিকানা এবং একটি ফোন নম্বর দিয়েছিলেন। টুইটটি ভাইরাল হয়ে যায়। আর সেটা দেখতে পেয়েই সোনু পাল্টা টুইট করে জানিয়ে দেন, ‘ভাজ্জি, পৌঁছে দেওয়া হবে।’

ভারতে করোনার সংক্রমণের শুরু থেকেই, মানে গত বছর থেকেই সর্বক্ষণ দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। নিজের খরচে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর ব্যবস্থা করেছেন। কখনও দুর্গতদের পাশে দাঁড়িয়ে থাকা-খাওয়ার ব্যবস্থা করেছেন। যাঁরা করোনার মাঝে চাকরি হারিয়েছেন, তাঁদের কর্মসংস্থানের ব্যবস্থা করেছেন। কারও ওষুধ, কারও অক্সিজেন, নানা দরকারে সব সময়ে সকলের পাশে পাওয়া গিয়েছে সোনু সুদকে। ভারতে অক্সিজেনের ঘাটতি মেটাতেও বিশেষ উদ্যোগ নিয়েছেন সোনু।

কিছু দিন আগেই ক্রিকেটার সুরেশ রায়না ও অভিনেত্রী নেহা ধুপিয়াকেও সাহায্য করেছিলেন সোনু। এ বার তিনি হরভজনের ডাকে সাড়া দিলেন। আপামর ভারতবাসী বলতে শুরু করেছেন, করোনা কালে সোনু যেন ভারতের জন্য দেবদূত হয়ে উঠেছেন।

বন্ধ করুন