বাংলা নিউজ > ময়দান > ওয়েস্ট ইন্ডিজে নিজের প্রিয় ‘কিং’-এর সঙ্গে সাক্ষাৎ করলেন হার্দিক! শেয়ার করলেন ছবি
হার্দিক পান্ডিয়া (ছবি-এএফপি) (AFP)

ওয়েস্ট ইন্ডিজে নিজের প্রিয় ‘কিং’-এর সঙ্গে সাক্ষাৎ করলেন হার্দিক! শেয়ার করলেন ছবি

  • সিরিজের মধ্যে ক্রিকেটারদের ছুটি দিয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট। দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এই ছুটিকে দারুণ ভাবে উপভোগ করলেন। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে শেয়ার করেছেন তিনি। যেখানে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি কায়রন পোলার্ডের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে।

ক্যারিবিয়ান সফরে গিয়ে‘কিং’-এর বাড়িতে যেতে ভুললেন না হার্দিক পান্ডিয়া। সেখানে পৌঁছে প্রিয় খেলোয়াড়ের সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন হার্দিক। প্রিয় তারকার পরিবারের সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন তিনি। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে চলছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তিন ম্যাচের পরে এই সিরিজে ইতিমধ্যে ভারত ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। সিরিজের চতুর্থ ও পঞ্চম ম্যাচ হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

দুটি ম্যাচই দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের মতো একই ক্রমে ৬ ও ৭ অগস্ট অনুষ্ঠিত হবে। ওয়েস্ট ইন্ডিজ টিম এবং টিম ইন্ডিয়ার কিছু সদস্য ফ্লোরিডা পৌঁছে গিয়েছেন। অন্য খেলোয়াড়রা যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার পর চলে যাবেন। তৃতীয় ম্যাচের পর খেলোয়াড়রা তাদের বন্ধুদের সঙ্গে দেখা করার সময় পেয়েছিলেন। কারণ চতুর্থ ম্যাচটি হবে চার দিন পরে।

আরও পড়ুন… দ্রাবিড়কে ঢালাও প্রশংসা হার্দিকের, ঘুরিয়ে ঠেস শাস্ত্রীকে?

সিরিজের মধ্যে ক্রিকেটারদের ছুটি দিয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ক্রিকেট মাঠ থেকে খেলোয়াড়দেরকে কিছুটা দূরে সরিয়ে মন ভালো করার সুযোগও দেওয়া হয়েছিল। দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এই ছুটিকে দারুণ ভাবে উপভোগ করলেন। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে শেয়ার করেছেন তিনি। যেখানে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি কায়রন পোলার্ডের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে।

পোলার্ড ও তাঁর স্ত্রীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন হার্দিক। পোলার্ডের পরিবারের সদস্যদের সঙ্গে নিজের ছুটি কাটালেন হার্দিক পান্ডিয়া। পোস্টটি শেয়ার করে হার্দিক পান্ডিয়া লিখেছেন,‘ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে যে কোনও সফর রাজার বাড়িতে না গেলে অসম্পূর্ণ থাকে। দারুণ আতিথেয়তা পেলাম, আমার প্রিয় পলি এবং তোমার সুন্দর পরিবারকে অনেক ধন্যবাদ,ভাই।’ হার্দিক পান্ডিয়া এই বছর দুর্দান্ত ফর্মে রয়েছেন। আইপিএলে দুর্দান্ত পারফর্ম করার পর,হার্দিক আন্তর্জাতিক ক্রিকেটেও দুর্দান্ত ফর্ম দেখিয়েছেন। গত কয়েকটি সিরিজে তিনি ভারতকে অনেক ম্যাচ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

আরও পড়ুন… CWG 2022: ৪৬ রানে অলআউট হয়ে বাইশ গজে লজ্জার নজির গড়ল শ্রীলঙ্কার মহিলা দল

তবে মুম্বই ইন্ডিয়ান্সে থাকাকালীন হার্দিক ও পোলার্ডের রসায়ন তৈরি হয়েছিল। এরপরে মাঠের মধ্যে ও মাঠের বাইরে তাদের সম্পর্ক দারুণ জমাট বেঁধেছিল। কিন্তু ২০২২ আইপিএল-এ তারা আলাদা দলের হয়ে খেলেছিল। দল পাল্টালেও যে তাদের সম্পর্কে কোনও দুরত্ব তৈরি হয়নি তা এদিনে স্পষ্ট হয়ে গেল। হার্দিক ও পোলার্ডের এই ছবি অনেক কিছুকেই তুলে ধরছে।

বন্ধ করুন