বাংলা নিউজ > ময়দান > SA সফরের দল থেকে বাদ পড়তে পারেন হার্দিক, NCA-তে রিপোর্ট করতে বলা হয়েছে: সূত্র
হার্দিক পাণ্ডিয়া।
হার্দিক পাণ্ডিয়া।

SA সফরের দল থেকে বাদ পড়তে পারেন হার্দিক, NCA-তে রিপোর্ট করতে বলা হয়েছে: সূত্র

  • ২০১৮ সালে ইংল্যান্ড সফরের পর থেকে তিনি টেস্ট দলেও জায়গা করে নিতে পারেননি। তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা হয়েছিল। কিন্তু তিনি পুরো ব্যর্থ হন।বিসিসিআইয়ের এক কর্মকর্তার দাবি, দক্ষিণ আফ্রিকা সফরের জন্য হার্দিককে দলে রাখা হবে কিনা, সেটা তাঁর ফিট হয়ে ওঠার উপর নির্ভর করবে।

চোট সমস্যায় বহু দিন ধরেই ভুগছেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। যে কারণে তিনি ঠিক মতো পারফরম্যান্সও করতে পারছেন না। যার জেরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজের দল থেকেই বাদ পড়েছেন। জানা গিয়েছে, এই বছরের শেষের দিকে ভারত যে দক্ষিণ আফ্রিকা সফরে যাবেন, সেই দলেও রাখা হবে না হার্দিককে। ইনসাইড স্পোর্টসের খবর অনুসারে, তাঁকে এনসিএ-তে রিপোর্ট করতে বলা হয়েছে। ভারতীয় দলে ফেরার আগে হার্দিক পান্ডিয়াকে এনসিএ-তে থেকে রিহ্যাব করতে হবে। সেই সঙ্গে নিজের ফিটনেসের পরীক্ষাও দিতে হবে।

২০১৮ সালে ইংল্যান্ড সফরের পর থেকে তিনি টেস্ট দলেও জায়গা করে নিতে পারেননি। তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা হয়েছিল। কিন্তু তিনি পুরো ব্যর্থ হন।বিসিসিআইয়ের এক কর্মকর্তার দাবি, দক্ষিণ আফ্রিকা সফরের জন্য হার্দিককে দলে রাখা হবে কিনা, সেটা তাঁর ফিট হয়ে ওঠার উপর নির্ভর করবে। সেই কর্তা জানিয়েছেন, ‘ওর চোট থেকে সুস্থ হয়ে ওঠাটা মূলত বিশ্রামের উপর নির্ভর করবে। তাই যত তাড়াতাড়ি সম্ভব ওর এনসিএ-তে রিপোর্ট করা উচিত। ওর ফিটনেসের উপর নির্ভর করবে দক্ষিণ আফ্রিকা সফরে ওকে দলে রাখা হবে কিনা!’

জোরে বোলিং অলরাউন্ডার হিসেবে একজনের খোঁজে রয়েছে টিম ইন্ডিয়া। ষষ্ঠ বোলিং বিকল্প তারা দ্রুত খুঁজে নিতে চাইছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য বেঙ্কটেশ আইয়ারকে নিয়ে পরীক্ষা চালানো হয়েছে। তবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট এই নিয়ে আরও পরীক্ষা চালিয়ে যেতে চায়।

বন্ধ করুন