বাংলা নিউজ > ময়দান > Happy Birthday Malinga: লসিথ মালিঙ্গার এই ক্ষুদে অনুরাগীকে চিনতে পারছেন?
অগস্ত্য ও মালিঙ্গা। ছবি- টুইটার (@hardikpandya7)।
অগস্ত্য ও মালিঙ্গা। ছবি- টুইটার (@hardikpandya7)।

Happy Birthday Malinga: লসিথ মালিঙ্গার এই ক্ষুদে অনুরাগীকে চিনতে পারছেন?

  • জন্মদিনে মালিঙ্গাকে অভিনব শুভেচ্ছাবার্তা মুম্বই ইন্ডিয়ান্স সতীর্থর।

লসিথ মালিঙ্গার মতো কিংবদন্তি ক্রিকেটার জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসবেন, এটা স্বাভাবিক বিষয়। তবে ক্ষুদে অনুরাগীর কাছ থেকে এমন অভিনব শুভেচ্ছাবার্তা উড়ে আসবে, সেটা বোধহয় স্বপ্নেও ভাবেননি শ্রীলঙ্কান তারকা।

শনিবারই ৩৮ বছরে পা দিলেন মালিঙ্গা। স্বাভাবিকভাবেই আন্তর্জাতিক ক্রিকেটমহল ছাড়াও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা তারকা পেসারকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সেই তালিকায় যোগ হয় অগস্ত্যর নাম।

আসলে ক্ষুদে অগস্ত্যর হয়ে সোশ্যাল মিডিয়ায় মালিঙ্গাকে জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁর পিতা হার্দিক পান্ডিয়া। মালিঙ্গার মতোই ঝাঁকড়া চুলে অগস্ত্যর একটি ছবি পোস্ট করে একদা মুম্বই ইন্ডিয়ান্সের সতীর্থর উদ্দেশ্যে হার্দিক টুইট করেন, ‘হ্যাপি বার্থডে মালি। তোমার অতিবড় অনুরাগীদের তরফে শুভেচ্ছা।’

মালিঙ্গা এবছর আইপিএল নিলামে উপেক্ষিত থাকার ঠিক পরেই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন। যদিও তার পরেও তাঁকে পিএসএলে মাঠে নামতে দেখা যায়।

দীর্ঘদিন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে মাঠে নামেন মালিঙ্গা। তিনি মুম্বইয়ের জার্সিতে ৪টি আইপিএল ট্রফি জিতেছেন। এখনও পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়র লিগে সবথেকে বেশি ১৭০টি উইকেট নিয়েছেন তিনিই। জন্মদিনে মালিঙ্গাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সও।

বন্ধ করুন