বাংলা নিউজ > ময়দান > '‌দেশের কর্তব্য থেকে বাবার কর্তব্য', বললেন হার্দিক, ভাইরাল ছেলেকে খাওয়ানোর ছবি
ছেলেকে খাওয়াচ্ছেন হার্দিক (ছবি সৌজন্য, টুইটার @hardikpandya7)
ছেলেকে খাওয়াচ্ছেন হার্দিক (ছবি সৌজন্য, টুইটার @hardikpandya7)

'‌দেশের কর্তব্য থেকে বাবার কর্তব্য', বললেন হার্দিক, ভাইরাল ছেলেকে খাওয়ানোর ছবি

  • ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি।

শুভব্রত মুখার্জি

তিনি এই মুহূর্তে ভারত তথা বিশ্বের প্রথম সারির অলরাউন্ডার। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজ এবং টি-টোয়েন্টিতে যথেষ্ট দারুণ পারফরমেন্স করেছেন হার্দিক পান্ডিয়া। করোনাভাইরাস পরিস্থিতিতে বায়ো-বাবলে থেকে খেলতে হয়েছে আইপিএল। অজি সিরিজেও তার ব্যতিক্রম হয়নি। ফলে তার ছোট্ট সন্তানকে যে মিস করছেন, তা আগেও জানিয়েছিলেন। অস্ট্রেলিয়ায় টি-২০ সিরিজে সেরা হওয়ার পর ছেলেকে মিস করার কথা বলেছেন তিনি।

জাতীয় দলের হয়ে দায়িত্ব পালনে তিনি কোনও খামতি রাখেননি। তারপর ঘরে ফেরার পালা। ঘরে ফিরেই তাঁকে দেখা গেল এক ভিন্ন ভূমিকায়। সোশ্যাল মিডিয়ায় শনিবার ছেলেকে কোলে নিয়ে খাওয়ানোর ছবি পোস্ট করলেন হার্দিক। স্বভাবতই এতদিন বাদে ছেলেকে দেখতে পেয়ে তার খুশির জোয়ার কোনও বাধা মানছিল না। হার্দিকের সেই ছবি দেখে আপ্লুত নেটিজেনরা।

অজি সফরে টি-টোয়েন্টি সিরিজ ২–১ ব্যবধানে জিতেছিল ভারত। এই জয়ে গুরুত্বপূর্ণ অবদান ছিল হার্দিকের। সিরিজেক সেরা হন। এরপরই হার্দিক বলেছিলেন, ‘আমার সন্তানকে চার মাস দেখিনি। তাই আমি পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারি।’

তাই হার্দিক নিজের ছেলেকে কোলে নিয়ে খাওয়ানোর ছবি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্টও করেন। ক্যাপশনে লেখেন, '‌দেশের কর্তব্য থেকে এবার বাবার কর্তব্য।' তাঁর ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

বন্ধ করুন