বাংলা নিউজ > ময়দান > IPL 22: অভিষেক মরশুমেই চ্যাম্পিয়ন, হার্দিককে গুজরাট লকেট উপহার ফ্রাঞ্চাইজির
হার্দিককে গুজরাট লকেট উপহার

IPL 22: অভিষেক মরশুমেই চ্যাম্পিয়ন, হার্দিককে গুজরাট লকেট উপহার ফ্রাঞ্চাইজির

  • সদ্য শেষ হওয়া মরশুমে হার্দিক ১৫ ম্যাচে ৪৮৭ রান করেন। তার গড় ছিল ৪৪.২৭। ফাইনালে বোলার হার্দিকের সাফল্য ছিল ঈর্ষণীয়। জস বাটলার, সঞ্জু স্যামসন এবং শিমরন হেতমায়েরের উইকেটে নিয়েছিলেন তিনি।

শুভব্রত মুখার্জি: সদ্য শেষ হয়েছে আইপিএলের মরশুম। ১৫তম মরশুমের ফাইনালে মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটানস এবং রাজস্থান রয়্যালস দল। ফাইনালে ১১ বল বাকি থাকতে ৭ উইকেট হাতে নিয়েই রাজস্থানকে হারিয়ে অভিষেক মরশুমেই হার্দিকের নেতৃত্বে চ্যাম্পিয়ন হয় গুজরাট। ফ্রাঞ্চাইজির ইতিহাসে এতবড় সাফল্য এনে দেওয়ার পরবর্তীতে হার্দিককে দেওয়া হল এক স্পেশাল উপহার। গুজরাট টাইটানস লেখা একটি লকেট উপহার দেওয়া হয় তাকে।

গুজরাট টাইটানসের তরফে হার্দিককে এই স্পেশাল উপহার দেওয়া হল। সদ্য শেষ হওয়া মরশুমে হার্দিক ১৫ ম্যাচে ৪৮৭ রান করেন। তার গড় ছিল ৪৪.২৭। ফাইনালে বোলার হার্দিকের সাফল্য ছিল ঈর্ষণীয়। জস বাটলার, সঞ্জু স্যামসন এবং শিমরন হেতমায়েরের উইকেটে নিয়েছিলেন তিনি। দিয়েছিলেন মাত্র ১৭ রান।

অলরাউন্ডারকে দেখা যায় এই স্পেশাল উপহারটি সোশ্যাল মিডিয়াতে তুলে ধরতে। নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম স্টোরিতে তিনি এই স্পেশাল উপহারটি তুলে ধরেন। লকেটের গায়ে খোদাই করে লেখা রয়েছে 'আইপিএল ২০২২ চ্যাম্পিয়ন'।

বন্ধ করুন