বাংলা নিউজ > ময়দান > BCCI প্রেসিডেন্ট চাইলেও রঞ্জি খেলছেন না হার্দিক, কারণ নিয়ে জল্পনা

BCCI প্রেসিডেন্ট চাইলেও রঞ্জি খেলছেন না হার্দিক, কারণ নিয়ে জল্পনা

হার্দিক পাণ্ডিয়া।

বরোদার হয়ে চলতি বছর ফিটনেস ইস্যুর জন্য বিজয় হাজারে ট্রফি খেলেননি হার্দিক পাণ্ডিয়া। এ বার আসন্ন রঞ্জি ট্রফিতেও বরোদার দলে নেই ভারতের এই তারকা অলরাউন্ডার। সোমবার রঞ্জির জন্য যে ২০ সদস্যের দল ঘোষণা করেছে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন, সেই দলে নাম নেই পাণ্ডিয়ার।

হার্দিক পাণ্ডিয়ার চোট নিয়ে নানা জল্পনা রয়েছে। তার পরেও তাঁকে সই করিয়েছে আইপিএলের নতুন ফ্র্যাঞ্চাইজি টিম আমদাবাদ। তাঁকে দলের নেতা হিসেবে বেছে নেওয়া হয়েছে। তবে হার্দিককে কি পুরনো ছন্দে পাওয়া যাবে? এই প্রশ্নটা আবার নতুন করে মাথাচারা দিয়েছে।

বরোদার হয়ে চলতি বছর ফিটনেস ইস্যুর জন্য বিজয় হাজারে ট্রফি খেলেননি হার্দিক পাণ্ডিয়া। এ বার আসন্ন রঞ্জি ট্রফিতেও বরোদার দলে নেই ভারতের এই তারকা অলরাউন্ডার। সোমবার রঞ্জির জন্য যে ২০ সদস্যের দল ঘোষণা করেছে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন, সেই দলে নাম নেই পাণ্ডিয়ার। হার্দিক না থাকলেও ক্রুনাল পাণ্ডিয়া নাম রয়েছে দলে। বরোদার অধিনায়ক করা হয়েছে কেদার দেবধরকে। আর সহকারী অধিনায়ক হিসেবে বিষ্ণু সোলাঙ্কিকে বেছে নেওয়া হয়েছে।

হার্দিকের রঞ্জি না খেলার সিদ্ধান্তেই জল্পনা তীব্র আকার নিয়েছে, তা হলে কি হার্দিকের চোট এখনও সারেনি? ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ছিলেন হার্দিক। কিন্তু একেবারেই ছন্দে ছিলেন না। রীতিমতো বিবর্ণ লেগেছিল হার্দিককে। তার পরেই ভারতীয় দল থেকে তিনি বাদ পড়েন। তাঁর চোটের ঠিক কী পরিস্থিতি এখনও সেটা কারও কাছে পরিষ্কার নয়। পাশাপাশি হার্দিক কেন রঞ্জি ট্রফি খেলবেন না, সেটাও কেউ পরিষ্কার করে কিছু জানাননি। তবে তাঁর ফিটনেস নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় চেয়েছিলেন হার্দিক পাণ্ডিয়া রঞ্জিতে অংশ নিক। তাতে তাঁর ফিটনেসের পরিস্থিতি বোঝা যাবে। সংবাদসংস্থা পিটিআই-কে এক সাক্ষাৎকারে সৌরভ বলেওছিলেন, ‘হার্দিক চোট পেয়েছিল। পুরোপুরি সুস্থ হয়ে ওঠার জন্য ব্রেক দেওয়া হয়েছিল। যাতে ও দীর্ঘ সময় ভারতীয় ক্রিকেটকে সার্ভিস দিতে পারে। আমি বিশ্বাস করি ও রঞ্জি ট্রফি দিয়ে শুরু করবে। আমার প্রত্যাশা আরও বেশি করে বল করুক। ওর শরীর আরও শক্তিশালী হয়ে উঠবে।’ কিন্তু হার্দিক রঞ্জি ট্রফিই খেলছেন না। আইপিএল দলে তাঁকে নিয়ে ভুল করল না তো আমদাবাদ?

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নির্বাচনী বন্ডে BJP-কে ৫৮৬ কোটি টাকা দেওয়া সংস্থার বিরুদ্ধে FIR করল CBI! বুমরাহকে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করলেন চাহাল, কমলা টুপির দৌড়ে রিয়ান-সঞ্জু শেষ ম্যাচ ৩-২ হার, অস্ট্রেলিয়ার কাছে ৫-০ Hockey Test series হারল ভারতীয় হকি দল MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ নতুন শুরু শুভ হোক! প্রিয় মানুষদের নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে, রইল টিপস মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো গাজা যুদ্ধ, ইরানের হামলার আবহে নিজেদের সরকারের বিরুদ্ধেই পথে ৪৫ হাজার ইজরায়েলি! রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.