বাংলা নিউজ > ময়দান > মুম্বইয়ে রিহ্যাবে হার্দিক পান্ডিয়ার, বিজয় হাজারে ট্রফিতে খেলবেন না অলরাউন্ডার

মুম্বইয়ে রিহ্যাবে হার্দিক পান্ডিয়ার, বিজয় হাজারে ট্রফিতে খেলবেন না অলরাউন্ডার

হার্দিক পাণ্ডিয়া।

মুম্বইয়ের দীর্ঘ রিহ্যাবের পরিকল্পনা করেছেন হার্দিক। চোট থেকে সম্পূর্ণ মুক্ত হয়ে পূর্বের ফিটনেস ফিরে পেতেই হার্দিকের এই সিদ্ধান্ত।

শুভব্রত মুখার্জি: ২০২১ সালটা একেবারেই ভাল যায়নি দেশের অন্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার। চোট আঘাত সারিয়ে ২২ গজে ফেরার পরেও তাঁর পুরনো ছন্দ তিনি খুঁজে পাননি। সদ্য শেষ হওয়া আইপিএল হোক অথবা টি-২০ বিশ্বকাপ কোনও ক্ষেত্রেই তিনি সাফল্য পাননি। বলা বাহুল্য দীর্ঘদিন তিনি বোলিং করেননি চোটের কারণে। টি-টোয়েন্টি বিশ্বকাপে বল করলেও সাফল্য পাননি। এমন পরিস্থিতিতে রিহ্যাবের কারণে মুম্বইয়ে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন হার্দিক। ফলে আসন্ন বিজয় হাজারে ট্রফিতে খেলা হবে না তার।

সূত্রের ‌খবর অনুযায়ী, মুম্বইয়ের দীর্ঘ রিহ্যাবের পরিকল্পনা করেছেন হার্দিক। চোট থেকে সম্পূর্ণ মুক্ত হয়ে পূর্বের ফিটনেস ফিরে পেতেই হার্দিকের এই সিদ্ধান্ত। রিহ্যাবে মুম্বইয়ে থাকলেও হার্দিককে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে যোগদান করতেই হবে। উল্লেখ্য এর আগে ক্রিকেটারদের এনসিএ থেকে ফিটনেস সার্টিফিকেট নিতেই হত। তবে বর্তমানে এই নিয়ম বদলানো হয়েছে। সংশ্লিষ্ট ক্রিকেটারকে এনসিএ-র আধিকারিক এবং কর্মকর্তাদের সামনে ফিটনেসের পরীক্ষা দিয়ে নিজেকে প্রমাণ করতে হবে।

প্রসঙ্গত বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে হার্দিককে একটি ইমেল করা হয়েছিল, আসন্ন বিজয় হাজারে ট্রফিতে তিনি খেলতে পারবেন কিনা, জানতে চেয়ে। শেষ তিন বছরে হার্দিক বরোদার হয়ে খেলেননি। উল্লেখ্য ইমেলের উত্তরে নাকি হার্দিক জানিয়েছেন, তিনি মুম্বইয়ে রিহ্যাবে রয়েছেন। ২০১৯ সালের অপারেশনের পর থেকে তাঁর পিঠের চোটের অবস্থা একেবারে ভালো নয়। তবে বোর্ড সূত্রে খবর, ঘরোয়া টুর্নামেন্টে না খেললে বিসিসিআই তাঁকে সাদা বলের ক্রিকেটে জাতীয় দলের হয়ে ভাবনা চিন্তার মধ্যে রাখবে না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.