বাংলা নিউজ > ময়দান > 'আমার রাজা শান্তিতে থাক', বাবার উদ্দেশে হার্দিকের হৃদয়স্পর্শী বার্তা
বাবার সঙ্গে হার্দিক পান্ডিয়া। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম hardikpandya93)
বাবার সঙ্গে হার্দিক পান্ডিয়া। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম hardikpandya93)

'আমার রাজা শান্তিতে থাক', বাবার উদ্দেশে হার্দিকের হৃদয়স্পর্শী বার্তা

  • রবিবার বাবার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করেছেন পান্ডিয়া ভাইরা।

শুভব্রত মুখার্জি

শনিবার শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন হার্দিক এবং ক্রুণাল পান্ডিয়ার বাবা। ফলে বরোদার হয়ে সৈয়দ মুস্তাক আলির খেলা চলাকালীন বায়ো-বাবল থেকে বেরিয়ে এসে ভাই হার্দিককে সঙ্গে নিয়ে দাদা ক্রুণাল পান্ডিয়া রবিবার বাবার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন করেছেন।

বাবা রবিবার হার্দিক নিজের ইন্সটাগ্রামে বাবাকে শ্রদ্ধাজ্ঞাপন করে কয়েকটি ছবি শেয়ার করেছেন। লিখেছেন, বাবাকে হারানো জীবনের অপূরণীয় ক্ষতি। বাবা ছিলেন তাঁর অনুপ্রেরণা। আজ যে জায়গায় তিনি পৌঁছেছেন, তার পুরো কৃতিত্ব হার্দিক দেন তাঁর বাবাকে।

হার্দিক লেখেন, 'বাবা তুমি আমাদের অনেক ভালো মুহূর্ত উপহার দিয়েছ। তোমার কথা মনে পড়লেই তোমার হাসি মুখটা ভেসে উঠবে বারবার। আমার রাজা শান্তিতে থাক। তোমায় সবসময় মিস করব আমি।'

পান্ডিয়া ভাইদের পিতৃবিয়োগের খবরে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিরাট টুইট করেছিলেনন, 'হার্দিক ও ক্রুণালের বাবার মৃত্যুর খবরে মন ভেঙে গেল। বার দু'য়েক ওনার সঙ্গে কথা হয়েছে। অত্যন্ত প্রাণোচ্ছ্বল মানুষ ছিলেন। ওনার আত্মার শান্তি কামনা করি। হার্দিক ও ক্রুণাল, তোমরা দু'জন ভেঙে পোড়ো না।' সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছিলেন প্রাক্তন বরোদা অধিনায়ক ইরফান পাঠানও।

বন্ধ করুন