বাংলা নিউজ > ময়দান > প্রথম একাদশে হার্দিকের জায়গা পাকা, GT অধিনায়ক ফেরায় সঙ্কটে KKR তারকার কেরিয়ার

প্রথম একাদশে হার্দিকের জায়গা পাকা, GT অধিনায়ক ফেরায় সঙ্কটে KKR তারকার কেরিয়ার

হার্দিক পাণ্ডিয়া।

হার্দিক পাণ্ডিয়া বরাবরই টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ। তিনি চোটের কারণে দীর্ঘ দিন টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন। কিন্তু ২০২২ আইপিএল শুরু হওয়ার আগে তিনি তাঁর ফিটনেস নিয়ে অনেক কাজ করেছিলেন। চলতি মরশুমে বেশ ভালো ছন্দেও রয়েছেন তিনি। এ বার আইপিএলে হার্দিক ৪৮৭ রান করেছেন এবং ৮ উইকেটও নিয়েছেন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচের জন্য জোর প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া। সংবাদিক সম্মেলন করে দলের প্লেয়িং ইলেভেনের ছবি প্রায় পরিষ্কার করে দিয়েছেন কোচ রাহুল দ্রাবিড়। প্রথম টি-টোয়েন্টিতে দলের প্রথম একাদশে থাকছেনইহার্দিক পান্ডিয়া। হার্দিক ফেরায় একজন তরুণ প্লেয়ারের উপর কোপ পড়তে চলেছে। তাঁর কেরিয়ারে এখন সঙ্কটের মেঘ।

এই তরুণের ভবিষ্যত প্রশ্নের মুখে

রাহুল দ্রাবিড়ের প্রেস কনফারেন্সের পরে, হার্দিক পাণ্ডিয়া প্লেয়িং ইলেভেনে জায়গা পাচ্ছেন, স্পষ্ট হয়ে গিয়েছে। ২০২১ সালের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে, ফাস্ট বোলিং অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন। তার পর থেকে, টিম ইন্ডিয়াতে পাণ্ডিয়ার অভাব পূরণ করেন কলকাতা নাইট রাইডার্সের তরুণ অলরাউন্ডার বেঙ্কটেশ আইয়ার। এই সিরিজেও তিনি দলের একটি অংশ, তবে আইয়ারের পক্ষে এখন একাদশে জায়গা করা খুব কঠিন হতে চলেছে।

আরও পড়ুন: ‘ODI-এ ওকে খেলানোর ঝুঁকি নেওয়া উচিত নয়’, GT অধিনায়ক নিয়ে কেন এমন বললেন শাস্ত্রী

আরও পড়ুন: হার্দিক দলে ফেরায় দারুণ খুশি ‘কুল-চা’ জুটি, আসল কারণটা কী?

দলের প্রথম পছন্দ হার্দিক

হার্দিক পাণ্ডিয়া বরাবরই টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ। তিনি চোটের কারণে দীর্ঘ দিন টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন। কিন্তু ২০২২ আইপিএল শুরু হওয়ার আগে তিনি তাঁর ফিটনেস নিয়ে অনেক কাজ করেছিলেন। চলতি মরশুমে বেশ ভালো ছন্দেও রয়েছেন তিনি। এ বার আইপিএলে হার্দিক গুজরাট টাইটানসের জার্সিতে ৪৮৭ রান করেছেন এবং ৮ উইকেটও নিয়েছেন। এমন পরিস্থিতিতে হার্দিক দলে ফেরায় সঙ্কটে বেঙ্কটেশ আইয়ারের কেরিয়ার।

টিম ইন্ডিয়াতে জায়গা করা কঠিন

বেঙ্কটেশ আইয়ার ২০২১ আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে সবার দৃষ্টি আকর্ষণ করেছিলেন। এর পরে তিনি ভারতের হয়ে ২টি ওডিআই এবং ৯টি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছিলেন। কিন্তু বেঙ্কটেশ ২০২২ আইপিএলে চূড়ান্ত ফ্লপ। এই মরশুমে তিনি ১২ ম্যাচে ১৬.৫৫ গড়ে মাত্র ১৮২ রান করেছেন। এই মরশুমে তিনি মাত্র একটি অর্ধশতরান করেছেন। এমন কী বাজে ফর্মের কারণে আইপিএলে দল থেকেও বাদ পড়তে হয়েছিল বেঙ্কটেশ আইয়ারকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আটে ৮ করবে বিজেপি, হতাশা থেকে ঝামেলা পাকানোর চেষ্টা করছে তৃণমূল: দিলীপ ঘোষ ঘোষণার ৩ বছর পর শুরু হচ্ছে 'জি লে জরা'র কাজ? আম খাওয়ার পর ভুলেও খাবেন না এই খাবারগুলি, চরম বিপদও হতে পারে চুলের মুঠি ধরে বরকে আদর কৌশাম্বির, আদৃতের জন্মদিনে লিখলেন, ‘সেরাটা আসতে এখনও…’ শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করলেন তৃণমূল বিধায়ক, স্পিকারকেও দিচ্ছেন চিঠি 'পুরুষের সমান মহিলারা হতে পারে না…' ৬ বছর অভিনয় না করা নিয়ে মুখ খুললেন প্রীতি ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার French Open: প্রথম রাউন্ডেই কঠিন প্রতিপক্ষ ক্যারেন কাচানভের মুখোমুখি সুমিত নাগাল নন্দীগ্রামে ছাপ্পা হয়নি, দেবাংশুর ভিডিয়ো ‘প্রমাণ’ খারিজ কমিশনের, তবে ওঁরা কারা? ‘চরিত্রাভিনেতাদের সঙ্গে জানোয়ারের মত আচরণ হয়’, বিস্ফোরক পঞ্চায়েতের ক্রান্তি দেবী

Latest IPL News

৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.