বাংলা নিউজ > ময়দান > করোনাকে হারিয়ে সুস্থ ভারতের মহিলা টি-২০ দলের ক্যাপ্টেন হরমনপ্রীত
হরমনপ্রীত কউর।
হরমনপ্রীত কউর।

করোনাকে হারিয়ে সুস্থ ভারতের মহিলা টি-২০ দলের ক্যাপ্টেন হরমনপ্রীত

শুক্রবার টুইটারে নিজের সুস্থ হওয়ার খবর জানালেন তারকা ক্রিকেটার।

করোনাকে হারিয়ে সুস্থ ভারতীয় মহিলা টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কউর। হালকা জ্বরের উপসর্গ থাকায় গত ৩০শে মার্চ তাঁর কোভিড টেস্ট করা হয়েছিল। পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে হোম আইসোলেশনে চলে যেতে হয়েছিল। প্রায় দু’সপ্তাহ পরে ফের তাঁর কোভিড টেস্ট করা হয়। এবারের রিপোর্ট হরমনপ্রীতকে অনেকটাই স্বস্তি দিয়েছে। শুক্রবার হরমনপ্রীতের তরফ থেকে জানানো হয়েছে, তাঁর এবারের আরটি-পিসিআর রিপোর্ট নেগেটিভ এসেছে। 

সুস্থ হওয়ার পরে সকলের উদ্দেশ্যে হরমনপ্রীত টুইটারে জানিয়েছেন, ‘আপনাদের একটা কথা জানাতে পেরে খুশি হচ্ছি যে আমার কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে এবং আমি আগের থেকে সুস্থ অনুভব করছি। আমি আপনাদের সকলকে একটাই কথা জানাতে চাই যে, আপনারা সুস্থ এবং বাড়তি সাবধানে থাকবেন। এই ভাইরাসটা সত্যিই খুবই ভয়ঙ্কর। কর্তৃপক্ষের সমস্ত নিয়ম মেনে চলুন। যাঁরা এই রোগের সঙ্গে লড়াই করছেন, তাঁদেরকে এই রোগের সঙ্গে লড়াই করার জন্য শক্তি প্রদান করুন।’

১৭ মার্চ লখনউতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচে হরমনপ্রীত মাঠে নেমেছিলেন। গত মাসে প্রোটিয়াদের বিরুদ্ধে পঞ্চম ওয়ান ডে'তে ব্যাটিং করার সময় চোট পেয়েছিলেন হরমনপ্রীত। সেই চোটের কারণে ভারত-দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি হরমনপ্রীত। এরপর থেকেই হালকা জ্বরে ভুগছিলেন। তারপরেই কোভিড পরীক্ষা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যেখানে পজিটিভ পাওয়া গিয়েছিল তাঁকে। প্রায় দু'সপ্তাহ পরে রিপোর্ট নেগেটিভ আসায় বেশ খুশি ভারতীয় মহিলা টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কাউর। সুস্থ হওয়ার পরে তাঁকে অনকেই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

বন্ধ করুন