বাংলা নিউজ > ময়দান > দুরন্ত ক্যাচের পর হরমনকে ঝুলনের স্নেহের পরশ, ভাইরাল ভিডিয়ো
ভাইরাল হল ঝুলন গোস্বামীর প্রতিক্রিয়া

দুরন্ত ক্যাচের পর হরমনকে ঝুলনের স্নেহের পরশ, ভাইরাল ভিডিয়ো

  • ইনিংসের ১৮তম ওভার, যেটি করছিলেন স্নেহ রানা, তাঁর ওভারের তৃতীয় বলে ইংলিশ ব্যাটার অ্যালিস ক্যাপসি লেগ সাইটে শট মেরে রান নিতে চেয়েছিলেন, কিন্তু সেখানে দাঁড়িয়েছিলেন হরমনপ্রীত কউর। তিনি ডানদিকে ডাইভ দিয়ে এক হাতে দুর্দান্ত একটি ক্যাচ ধরেন এবং ক্যাপসির ইনিংস শেষ করেন।

ভারত বনাম ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজে ১-২ ব্যবধানে হারের পর ভারতীয় মহিলা দল ওডিআই সিরিজটি দারুণ ভাবে শুরু করেছে। তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটে জিতে ভারত ১-০ তে এগিয়ে গিয়েছে। ম্যাচ চলাকালীন,ভারতীয় অধিনায়ক হরমনপ্রীত কউর একটি দুর্দান্ত ক্যাচ ধরেছিলেন। যার পরে ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর প্রতিক্রিয়া ভাইরাল হয়েছে। বলে রাখা দরকার,এটাই ঝুলন গোস্বামীর শেষ আন্তর্জাতিক ম্যাচ। ইংল্যান্ড সফর শেষে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন ঝুলন গোস্বামী।

আরও পড়ুন… ICC T20 WC 2022 এর আগে দীপককে দেখে নিক, রোহিতকে প্রাক্তন নির্বাচকের পরামর্শ

ইনিংসের ১৮তম ওভার, যেটি করছিলেন স্নেহ রানা, তাঁর ওভারের তৃতীয় বলে ইংলিশ ব্যাটার অ্যালিস ক্যাপসি লেগ সাইটে শট মেরে রান নিতে চেয়েছিলেন,কিন্তু সেখানে দাঁড়িয়েছিলেন হরমনপ্রীত কউর। তিনি ডানদিকে ডাইভ দিয়ে এক হাতে দুর্দান্ত একটি ক্যাচ ধরেন এবং ক্যাপসির ইনিংস শেষ করেন। ২৮ বলে ১৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন ক্যাপসি। হরমনপ্রীত কউরের এই ক্যাচের পর ভারতীয় দল জড়ো হলে ঝুলন গোস্বামী এসে তাঁর অধিনায়ককে জড়িয়ে ধরেন। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

ম্যাচের কথা বলতে গেলে,ইংল্যান্ড প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ২২৭ রান করে,যা ভারতীয় দল ৪২.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে অর্জন করে নেয়। ভারতের হয়ে মান্ধানা ৯৯ বলে ১০টি চার ও একটি ছক্কার সাহায্যে ৯১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

আরও পড়ুন… শাহিন আফ্রিদির T20 WC 2022 খেলা উচিত নয়! কেন এমন বললেন আকিব জাভেদ?

হরমনপ্রীত ৯৪ বলে ৭টি চার ও একটি ছক্কা মারেন। এর আগে,অভিজ্ঞ পেসার ঝুলন গোস্বামী তাদের শেষ আন্তর্জাতিক সিরিজের প্রথম ম্যাচে মুগ্ধ করেছিলেন। ভারতের ৩৯ বছর বয়সী অভিজ্ঞ ঝুলন ১০ ওভারে মাত্র ২০ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন এবং এই সময় তিনি ৪২টি ডট বল করেছিলেন (বলে রান হয়নি)। দীপ্তি শর্মা তাঁর সঙ্গে দারুণ খেলেন,৩৩ রানে নেন দুই উইকেট। ইংল্যান্ডের মহিলা দল ভালো পারফরম্যান্স করে সাত উইকেটে ২২৬ রান করতে সক্ষম হয়েছিল।

বন্ধ করুন