বাংলা নিউজ > ময়দান > চোটের কারণে Asia Cup-এর দলে সম্ভবত রাখা হচ্ছে না হার্ষালকে, T20 WC-এও অনিশ্চিত
হার্ষাল প্যাটেল।

চোটের কারণে Asia Cup-এর দলে সম্ভবত রাখা হচ্ছে না হার্ষালকে, T20 WC-এও অনিশ্চিত

  • এশিয়া কাপ ২০২২-এর জন্য সোমবার দল ঘোষণা করা হবে। এবং সেই সময়ে হার্ষালের নাম বিবেচনায় রাখা হচ্ছে না বলে খবর। প্রসঙ্গত ২০২২ এশিয়া কাপে ভারতকে ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে।

বড় ধাক্কা খেল ভারতীয় ক্রিকেট টিম। শোনা যাচ্ছে, চোটের কারণে আসন্ন এশিয়া কাপ ২০২২-এর টুর্নামেন্ট থেকে বাদ পড়েছেন ভারতীয় ফাস্ট বোলার হার্ষাল প্যাটেল। সাইড স্ট্রেনের কারণেই তিনি সমস্যায় পড়েছেন। এশিয়া কাপের জন্য ৮ অগস্ট দল ঘোষণা করার কথা ভারতের। সেই দলে সম্ভবত রাখা হচ্ছে না হার্ষালকে। এমন কী ৩১ বছরের পেসার অক্টোবর-নভেম্বরে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও অনিশ্চিত হয়ে পড়লেন।

খুব স্বাভাবিক ভাবে হার্ষাল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ দু'টি ম্যাচও মিস করবেন। ভারতীয় দল বর্তমানে আমেরিকায় রয়েছে, যেখানে তারা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের শেষ দু'টি ম্যাচ খেলছে। ক্রিকবাজের প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার ব্যাপারে হার্ষাল অনিশ্চিত।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ চতুর্থ টি-টোয়েন্টির লাইভ আপডেট জানতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/india-vs-west-indies-live-blog-and-score-update-of-ind-vs-wi-4th-t20i-in-florida-31659790924856.html

এশিয়া কাপ ২০২২-এর জন্য সোমবার দল ঘোষণা করা হবে। এবং সেই সময়ে হার্ষালের নাম বিবেচনায় রাখা হচ্ছে না বলে খবর। প্রসঙ্গত ২০২২ এশিয়া কাপে ভারতকে ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে।

এই চোট থেকে সেরে উঠতে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবে থাকতে হবে হার্ষালকে। হার্ষালের চোটের কারণে কপাল খুলে যেতে পারে দীপক চাহারের। তিনি চোটের কারণে বহু দিন দলের বাইরে।

আরও পড়ুন: হতাশা নেই, হয়ত খামতি রয়েছে: টি-২০ দলে সুযোগ না পেয়ে বললেন ধাওয়ান

আসন্ন জিম্বাবোয়ে সফরে চাহারকে ওয়ানডে দলে রেখেছে ভারত। এমন কী চাহার থাকতে পারেন এশিয়া কাপের দলেও।

এশিয়া কাপের জন্য নির্বাচিত দলটি অস্ট্রেলিয়ায় অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই বেছে নেওয়া হবে। সেপ্টেম্বর ও অক্টোবরে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ছয়টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচেও একই খেলোয়াড়রা খেলবেন বলে ধারণা করা হচ্ছে। বিশ্বকাপের আগে টিম ম্যানেজমেন্টকে পর্যাপ্ত সংখ্যক ম্যাচ দিতে চান নির্বাচকরা।

এ দিকে দীর্ঘ বিশ্রাম বিরতির পর এশিয়া কাপ দিয়েই ২২ গজে ফেরার কথা প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির। আইপিএলের পর চোটের কারণে আর আন্তর্জাতিক ক্রিকেট না খেলা লোকেশ রাহুলও ফিরবেন এশিয়া কাপে।

বন্ধ করুন