বাংলা নিউজ > ময়দান > ‘ওকে বিশ্রাম দেওয়া হয়েছে না বাদ?’ কোন প্লেয়ার নিয়ে প্রশ্ন তুললেন আকাশ চোপড়া
আকাশ চোপড়া।
আকাশ চোপড়া।

‘ওকে বিশ্রাম দেওয়া হয়েছে না বাদ?’ কোন প্লেয়ার নিয়ে প্রশ্ন তুললেন আকাশ চোপড়া

  • নিউজিল্যান্ড সিরিজের জন্য বিসিসিআই ১৬ সদস্যের একটি দল বেছে নিয়েছে। সেই দলেই জায়গা হয়নি হার্দিকে পান্ডিয়ার। পাশাপাশি এই সিরিজে খেলছেন না বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি এবং রবীন্দ্র জাদেজাও। আকাশ চোপড়ার মতে, বাকিদেরকে বিশ্রামে পাঠানো হলেও হার্দিকের ক্ষেত্রে বিষয়টি এক নয়।

শুভব্রত মুখার্জি: আসন্ন নিউজিল্যান্ড সিরিজে দলে নেই হার্দিক পাণ্ডিয়া। তাঁর অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুললেন আকাশ চোপড়া। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ভারতীয় দল বিশ্বকাপ শেষ হওয়ার পরেই একটি সংক্ষিপ্ত ফর্ম্যাটের সিরিজ খেলবে। সেই সিরিজের দল ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে বিসিসিআইয়ের তরফে। দলে 'অজ্ঞাত' কারণে অনুপস্থিত হার্দিক পান্ডিয়া। আর তাঁর অনুপস্থিতি নিয়েই প্রশ্ন তুলেছেন প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া।

উল্লেখ্য আগামী সিরিজের জন্য বিসিসিআই ১৬ সদস্যের একটি দল বেছে নিয়েছে। দলের নেতৃত্বে রয়েছেন রোহিত শর্মা। সেই দলেই জায়গা হয়নি হার্দিকের। পান্ডিয়ার পাশাপাশি এই সিরিজে খেলছেন না বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি এবং রবীন্দ্র জাদেজাও। আকাশ চোপড়ার মতে, বাকিদেরকে বিসিসিআই বিশ্রামে পাঠালেও হার্দিকের ক্ষেত্রে বিষয়টি আলাদা।

আকাশ চোপড়া নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে বলেছেন, 'কোহলির দীর্ঘদিন ধরে বিশ্রাম প্রাপ্য ছিল। বুমরাহ, শামিদেরও বিশ্রাম জরুরি ছিল। জাদেজাও ইংল্যান্ড সিরিজ, আইপিএল এবং টি-২০ বিশ্বকাপে পরপর খেলেছে। ফলে ওর ক্ষেত্রেও সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু হার্দিকের অনুপস্থিতি নিয়ে আমার বেশ কিছু সন্দেহ রয়েছে। ওকে কি বিশ্রাম দেওয়া হয়েছে ? ও তো ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলেনি। আইপিএলে মাত্র ৭টি ম্যাচ খেলেছে। সেখানেও বোলিং পর্যন্ত করেনি। বিশ্বকাপে মাত্র তিনটি ম্যাচে ব্যাট করেছে। হাতে গোনা কয়েকটা ওভার খেলেছে। তা হলে কি ওকে বিশ্রাম দেওয়া হল? নাকি ওর কাছে কোনা বার্তা পৌঁছে দেওয়া হল?'

বন্ধ করুন