বাংলা নিউজ > ময়দান > সাংবাদিক সম্মেলনের মাঝেই মেজাজ হারিয়ে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়ালেন হাসান আলি-ভিডিয়ো

সাংবাদিক সম্মেলনের মাঝেই মেজাজ হারিয়ে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়ালেন হাসান আলি-ভিডিয়ো

সাংবাদিক সম্মেলনে উত্তপ্ত হাসান আলি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ম্যাথু ওয়েড়ের ক্যাচ ফেলায় হাসানা আলি বিস্তর সমালোচনার সম্মুখীন হন।

আসন্ন পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আয়োজনের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি ২০২২ সালের মরশুমের জন্য ক্রিকেটারদের ড্রাফটের মাধ্যমে দলে নেওয়ার প্রক্রিয়াও সম্পন্ন হয়েছে। রবিবার (১২ ডিসেম্বর) এই ড্রাফট প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পরেই সাংবাদিক সম্মলনে এক অভূতপূর্ব ঘটনার সাক্ষী থাকলেন সকলে। লোকভর্তি ঘরের মাঝেই মেজাজ গরম করে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন হাসান আলি।

সাংবাদিক সম্মেলন চলাকালীনই এক সাংবাদিকের প্রশ্ন মাঝপথে থামিয়ে দিয়ে পাক ফাস্ট বোলার হাসান আলি ঘরে উপস্থিত বাকি সাংবাদিকদের প্রশ্ন করতে বলেন। ঘটনায় উক্ত সাংবাদিক বেজায় চটে গিয়ে কোনো রাখঢাক না করেই হাসান আলি যে তার সঙ্গে খারাপ ব্যবহর করছেন তা স্পষ্ট জানিয়ে দেন। জবাবে হাসানও দমে থাকার পাত্র নয়। উত্তপ্ত হয়ে তিনিও পাল্টা দেন। হাসান বলেন, ‘প্রথমে আপনি টুইটারে ঠিকঠাক কথাবার্তা লিখুন, তারপর না হয় আমি আপনার প্রশ্নের জবাব দেব। কারুর ব্যক্তিগত কোনো বিষয়ে আপনার মন্তব্য করার উচিত নয়। যেহেতু পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড) আপনার (প্রশ্ন করা থেকে) থামাতে অক্ষম, সেখানে আমাদের এটুকু (জবাব না দেওয়ার) অধিকার আছে।’  

আসন্ন পিএসএলে আবারও ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে দেখা যাবে হাসানকে। প্ল্যাটিনাম ক্যাটাগরিতে তাঁকে রিটেন করেছে পিএসএল ফ্রাঞ্চাইজি। হাসান এবং উক্ত সাংবাদিকদের মধ্যেকার ঝামেলা অবশেষে ইসলামাবাদ ইউনাইটেড আধিকারিকদের হস্তান্তরে থামে। প্রসঙ্গত, হাসান আলি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ম্যাথু ওয়েড়ের সহজ ক্যাচ ফেলার পর পাকিস্তানকে সেই ম্যাচ হারতে হয়। তারপরেই বিস্তর সমালোচনার সম্মুখীন হতে হয় হাসানকে। সেই বিষয়ে উক্ত সাংবাদিকের কোনো মন্তব্যে তিনি অসন্তুষ্ট হয়েছেন কিনা, তা সময়ই বলবে।

বন্ধ করুন