বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানেই সম্ভব! আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষের জেরে মারাত্মক কাজ বোলারের

পাকিস্তানেই সম্ভব! আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষের জেরে মারাত্মক কাজ বোলারের

মুহূর্তে ভাইরাল হাসান আলির এই ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োতে আম্পায়ারকে আউট দিতে বাধ্য করছেন পাকিস্তানের পেস বোলার হাসান আলি। আসলে, তিনি ব্যাটসম্যান সলমনকে বল করার সময় বলটি ব্যাটসম্যানের প্যাডে লেগেছিল। এরপর হাসান আলির জোরালো আবেদন করেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ২টি টেস্ট ম্যাচের সিরিজ খেলবে পাকিস্তান ক্রিকেট দল। এই সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ১৬ জুলাই থেকে। একই সময়ে,দ্বিতীয় ম্যাচটি ২৪ জুলাই কলম্বোতে অনুষ্ঠিত হবে। শ্রীলঙ্কা সিরিজের জন্য পাকিস্তান দল বর্তমানে রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে অনুশীলনের জন্য নিজেদের মধ্যে ম্যাচ খেলছে। পাকিস্তানি ফাস্ট বোলার হাসান আলির একটি ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আসলে,এটি প্রস্তুতি ম্যাচের ভিডিয়ো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োতে আম্পায়ারকে আউট দিতে বাধ্য করছেন পাকিস্তানের পেস বোলার হাসান আলি। আসলে, তিনি ব্যাটসম্যান সলমনকে বল করার সময় বলটি ব্যাটসম্যানের প্যাডে লেগেছিল। এরপর হাসান আলির জোরালো আবেদন করেন। এই আবেদন সত্ত্বেও আম্পায়ার সলমনকে আউট দেননি।এরপর বোলার আউটের জন্য জোর করতে থাকেন। আম্পায়ার যখন ঠিক করে নেন যে সলমন আউট নন তখন তিনি আর হাত তোলেননি। তবে হাসান আলিও ছাড়ার পাত্র নয়, তিনি আম্পায়ারের দিকে ছুঁটে যান ও আম্পায়ারের আঙুল ধরে তোলার চেষ্টা করেন। তবে এই কাজে তিনি সফল হননি। আসলে এই সবটাই ছিল মজার। এই ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… শেষ ওভারে বল করার সময় উমরানকে কী বলেছিলেন হার্দিক? ফাঁস করলেন তরুণ পেস বোলার

আরও পড়ুন… শেষ ওভারে বল করার সময় উমরানকে কী বলেছিলেন হার্দিক? ফাঁস করলেন তরুণ পেস বোলার

একই সঙ্গে শ্রীলঙ্কা সফরের জন্য ১৮ জন খেলোয়াড়ের দল ঘোষণা করেছে পাকিস্তান দল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম টেস্ট সিরিজে দলের অংশ ছিলেন এই দলের বেশির ভাগ খেলোয়াড়। তবে এই দলে অলরাউন্ডার আঘা সলমন,সরফরাজ আহমেদ ও নাসিম শাহের মতো তরুণ খেলোয়াড়রা প্রথমবারের মতো দলে জায়গা পেয়েছেন। যদিও দলে জায়গা পাননি জাহিদ মাহমুদ ও সাজিদ খান।

বন্ধ করুন