বাড়ি > ময়দান > তাঁর অভিযোগ নিয়ে কোনও পদক্ষেপ নেয়নি পুলিশ, নিরাপত্তা চেয়ে আদালতের দ্বারস্থ হাসিন জাহান
মহম্মদ শামি ও হাসিন জাহান। ছবি- ইনস্টাগ্রাম।
মহম্মদ শামি ও হাসিন জাহান। ছবি- ইনস্টাগ্রাম।

তাঁর অভিযোগ নিয়ে কোনও পদক্ষেপ নেয়নি পুলিশ, নিরাপত্তা চেয়ে আদালতের দ্বারস্থ হাসিন জাহান

  • সোশ্যাল মিডিয়ায় তারকা ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী'কে ক্রমাগত খুন-ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে।

রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হয় টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানকে। সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত তাঁকে খুন-ধর্ষণের হুমকি দেওয়া হতে থাকে।

হাসিন গত ৯ অগস্ট লালবাজারে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ দায়ের করেন এবং নিরাপত্তার দাবি জানান। যদিও তাতে কোনও সুরাহা হয়নি। পুলিশের তরফে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি এই বিষয়ে।

এবার তাঁর অভিযোগ নিয়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হলেন হাসিন। কলকাতা হাই কোর্টে তিনি নিজের এবং মেয়ে আইরার নিরাপত্তার দাবি জানিয়ে আবেদন করেছেন। আদালত হাসিনের পিটিশন গ্রহণ করেছে। আগামী সপ্তাহে এর সুনানি হতে পারে।

উল্লেখ্য, গত ৫ অগস্ট অযোধ্যায় রাম জন্মভূমিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সেই উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানানোর উদ্দেশ্যেই হাসিন জাহান ইনস্টাগ্রামে ভগবান রাম ও মন্দিরের ছবি পোস্ট করে লেখেন, ‘শ্রী রাম মন্দিরের ভূমি পুজোয় সবাইকে শুভেচ্ছা। এখন সব দেশবাসীকে মিলেমিশে সৌভাতৃত্বের ভাবনা নিয়ে দেশকে বিশ্বশক্তিতে পরিণত করতে হবে।’

বন্ধ করুন