বাড়ি > ময়দান > রাম মন্দিরের ভূমি পুজোয় দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে খুন-ধর্ষণের হুমকির মুখে হাসিন জাহান
মহম্মদ শামি ও হাসিন জাহান। ছবি- ইনস্টাগ্রাম।
মহম্মদ শামি ও হাসিন জাহান। ছবি- ইনস্টাগ্রাম।

রাম মন্দিরের ভূমি পুজোয় দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে খুন-ধর্ষণের হুমকির মুখে হাসিন জাহান

  • অভিযোগ নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শরণাপন্ন হলেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী।

অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়েছিলেন হাসিন জাহান। ধর্ম সহিষ্ণুতার উদাহরণ তুলে ধরে নিজ ধর্মের মানুষের কাছ থেকে খুন ও ধর্ষণের হুমকি পাচ্ছেন টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী। এমন অভিযোগ নিয়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শরণাপন্ন হলেন হাসিন।

গত ৫ অগস্ট অযোধ্যায় রাম জন্মভূমিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সেই উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানানোর উদ্দেশ্যেই হাসিন জাহান ইনস্টাগ্রামে ভগবান রাম ও মন্দিরের ছবি পোস্ট করে লেখেন, ‘শ্রী রাম মন্দিরের ভূমি পুজোয় সবাইকে শুভেচ্ছা। এখন সব দেশবাসীকে মিলেমিশে সৌভাতৃত্বের ভাবনা নিয়ে দেশকে বিশ্বশক্তিতে পরিণত করতে হবে।’

হাসিন জাহানের এই বার্তাতেই চটেছেন নেটিজেনদের একাংশ। তাঁকে সোশ্যাল মিডিয়ায় খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন হাসিন। তিনি সমগ্র বিষয়টি বর্ণনা করে প্রধানন্ত্রী নরেন্দ্র মোদীর সাহায্য প্রর্থনা করেন। সোশ্যাল মিডিয়ায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও দৃষ্টি আকর্ষণ করেছেন হাসিন।

সাম্প্রতিক অতীতে মহম্মদ শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে গুরুতর সব অভিযোগ আনেন মডেল-অভিনেত্রী। তারকা ক্রিকেটারের সঙ্গে তাঁর পারিবারিক বিবাদ বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে এসেছে।

বন্ধ করুন