বাড়ি > ময়দান > আজ আমি অপবিত্র হয়ে গেলাম! মহম্মদ শামির সঙ্গে টপলেস ছবি পোস্ট করে কটাক্ষ হাসিন জাহানের
মহম্মদ শামি ও হাসিন জাহান। ছবি- ইনস্টাগ্রাম।
মহম্মদ শামি ও হাসিন জাহান। ছবি- ইনস্টাগ্রাম।

আজ আমি অপবিত্র হয়ে গেলাম! মহম্মদ শামির সঙ্গে টপলেস ছবি পোস্ট করে কটাক্ষ হাসিন জাহানের

  • তারকা ক্রিকেটারের সঙ্গে হাসিন জাহানের পারিবারিক বিবাদ ঘিরে উত্তাল হয়েছিল ভারতীয় ক্রিকেটমহল।

লকডাউনের মাঝে সোশ্যাল মিডিয়ায় হাসিন জাহানের একটি ছবি পোস্ট। সেটি ঘিরেই জল্পনা শুরু হয়ে যায়, এটা কি ভাঙা সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত?

যদিও ছবির ক্যাপশনেই বোঝা যায়, তেমনটা নয় কখনই। বরং ক্ষত এখনও দগদগে। কটাক্ষের সুরে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে জ্বালা কিছুটা মেটানোর চেষ্টা করলেন টিম ইন্ডিয়ার তারকা পেসার মহম্মদ শামির স্ত্রী।

শামির সঙ্গে টপলেস অবস্থায় অন্তরঙ্গ ছবি পোস্ট করে পুরনো বিতর্ক খুঁচিয়ে তুলেলেন হাসিন জাহান। ইনস্টাগ্রামে ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘কাল তুই কিছুই ছিলিস না তাই আমি পবিত্র ছিলাম। আজ তুই কিছু হয়ে গিয়েছিস, তাই আমি অপবিত্র হয়ে গেলাম। মিথ্যার বোরখা দিয়ে প্রকাশ্য সত্যিটাকে ঢেকে ফেলতে পারবি না। কুমিরের কান্না খুব কমদিনই বাঁচাতে পারবে।’ সঙ্গে হাসিন যোগ করেন, 'ক্রিকেটার শামি আহমেদের সঙ্গে ছবির মডেল হাসিন জাহান।'

মহম্মদ শামি ও হাসিন জাহানের পারিবারিক বিবাদ নিয়ে একসময় উত্তাল হয়েছিল ভারতীয় ক্রিকেটমহল। শামির বিরুদ্ধে একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক থাকা থেকে শুরু করে বিস্ফোরক সব অভিযোগ আনেন হাসিন। মারাত্মক সব অভিযোগ আনেন শামির পরিবারের বিরুদ্ধেও। বিবাদ এখনও মেটেনি। হাসিনের ইনস্টাগ্রাম পোস্টে থিতিয়ে পড়া সেই বিবাদের স্মৃতিই ফিরে এল আবার।

বন্ধ করুন