বাংলা নিউজ > ময়দান > WTC Final- IPL-এর পালা চুকতেই চোট উধাও অজি তারকা জোরে বোলারের

WTC Final- IPL-এর পালা চুকতেই চোট উধাও অজি তারকা জোরে বোলারের

জোশ হ্যাজেলউড। ছবি- টুইটার

অবশেষে স্বস্তি। চোটের ভ্রুকুটি কাটিয়ে বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপ এবং অ্যাসেজে খেলতে পারবেন অজি পেসার জোশ হ্যাজেলউড। এমনটাই জানানো হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে।

চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন জোশ হ্যাজেলউড। চোট সারেনি বলে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে মাঠে নামতে পারেননি তিনি। একই কারণে তিনি আইপিএলের শুরু থেকে যোগ দিতে পারেননি আরসিবি শিবিরে। চোট নিয়ে আরসিবিতে ফিরলেও সব ম্যাচ খেলতে পারেননি তিনি। মাত্র তিন ম্যাচ খেলেই চোটের জন্য দেশে ফিরে যান এই অজি ক্রিকেটার।

চোট পুরোপুরি সেরে না ওঠায় মনে করা হয়েছিল আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে দেখা যাবে না অজি ক্রিকেটারকে। কিন্তু অজি ক্রিকেট বোর্ড থেকে জানিয়ে দেওয়া হল, আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে ফিট হয়ে উঠেছেন এই তারকা। ফলে ভারতের বিরুদ্ধে খেলতে কোনও রকম সমস্যা হবে না। শুধু ভারত নয় অ্যাসেজেও দেখা যাবে তাঁকে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে বলা হয়েছে, 'পুরনো চোটের ব্যাথার অনুভব করার পর গত সপ্তাহের শেষের আপিএল শেষ না করেই দেশে ফিরে আসে হ্যাজেউড। তারপরই বোর্ডের সঙ্গে আলোচনা করে সে। চিকিৎসক এবং ফিজিও ভালো ভাবে দেখার পর কয়েক দিনের বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়। বিশ্রাম নেওয়ার পর অনেকটাই সুস্থ হয়ে উঠেছে সে। গত সপ্তাহেই বল করেছে। ধীরে ধীরে বলের গতি বাড়াচ্ছে। বর্তমানে ওর যা ফিটনেস রয়েছে তাতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং অ্যাসেজে ওকে পাওয়া যাবে।'

এবারের আইপিএলে মাত্র তিন ম্যাচ খেলেছেন অজি পেসার। তার মধ্যে তিনটি উইকেট তুলে নেন তিনি। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ২টি এবং দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাত্র একটি উইকেট নেন তিনি। তবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কোনও উইকেট তুলতে পারেননি তিনি। এরপর আর কোনও ম্যাচ খেলতে পারেননি হ্যাজেলউড। চোটের জন্য দেশে ফিরে আসতে বাধ্য হন তিনি। ফলে তাঁর বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপ খেলা নিয়ে বেশে উদ্বেগে থাকে অজি ক্রিকেট বোর্ড। অবশেষে স্বস্তি মিলল।

আগামী ৭ জুন থেকে ইংল্যান্ডের ওভালে বসবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আসর। সেখানে মুখোমুখি হবে ভারত এবং অস্ট্রেলিয়া। আইপিএল শেষ ধরেই তিন ব্যাচে ইংল্যান্ড পৌঁছবে ভারতীয় দল। ফলে আইপিএল শেষ হলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ নিয়ে মাতবে গোটা ক্রিকেট বিশ্ব। আর এই টুর্নামেন্ট শেষের পরই ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজ খেলবে অজি দল। এই দুই হেভিওয়েট সিরিজ শুরুর আগেই স্বস্তি মিলল অস্ট্রেলিয়া দলে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগনের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও মুখ পুড়ল বাংলার, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল? এখনই জলের ঘাটতি দেশের ৫৪০টি জেলা, এপ্রিল থেকে পড়বে তীব্র গরম! সতর্ক করল IMD সব আত্মহত্যা প্ররোচনার জেরে হয় না-সুপ্রিম কোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.