বাংলা নিউজ > ময়দান > ‘শুধু ভারত নয়, বিশ্বের যে কোনও T20 দলে সে থাকতে পারে;’ বুমরাহের প্রশংসায় গাভসকর

‘শুধু ভারত নয়, বিশ্বের যে কোনও T20 দলে সে থাকতে পারে;’ বুমরাহের প্রশংসায় গাভসকর

সুনীল গাভাসকর ও টিম ইন্ডিয়া 

ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর ভারতীয় ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহের প্রশংসা করে বলেছেন যে আজকের সময়ে টিম ইন্ডিয়াতে ফাস্ট বোলারের অভাব নেই।

ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাসকর ভারতীয় ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহের প্রশংসা করে বলেছেন যে আজকের সময়ে টিম ইন্ডিয়াতে ফাস্ট বোলারের অভাব নেই। স্টার স্পোর্টস ইভেন্টে, গাভাসকর দীপক চাহারেরও প্রশংসা করেছিলেন, যিনি ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বুমরাহের অনুপস্থিতিতে পেস আক্রমণের নেতৃত্ব দিয়েছিলেন।

সুনীল গাভাসকর বলেন, ‘সে একজন দুর্দান্ত সুইং বোলার। তার সেই বাড়তি গতিও আছে। তিনি এক্সপ্রেস নন তবে তার বলে ভালো গতি রয়েছে, যা ব্যাটসম্যানের কাছে কঠিন হয়ে ওঠে। অ্যাকশনে খুব বেশি পরিবর্তন না করেই তিনি ইন-সুইঙ্গার এবং আউট-সুইঙ্গারদের বোলিং করতে পারেন। এই ক্ষমতাটা তার রয়েছে, যার ফলে সে বিপক্ষের কাছে কঠিন হয়ে ওঠেন। তাই যখন আপনার কাছে এমন দুর্দান্ত পারফরম্যান্স করা বোলার থাকে, যার কারণে ভুবনেশ্বর কুমারের মতো বোলারকেও বেঞ্চে বসতে হয়, তখন বোলিং সম্পর্কে বলতে গেলে বলতে হয়, এটা ভারতের কাছে একটা আশীর্বাদ।’

গাভাসকর আরও বলেন, ‘বুমরাহ আছেন। ওকে ভুলে যেও না যে। শুধু ভারতেই নয়, বিশ্বের যে কোনও দলে তিনি থাকতে পারেন। তারপরে আপনার মহম্মদ সিরাজ, মহম্মদ শামি আছে... নির্বাচনের কোনও অভাব নেই।’জানিয়ে দেওয়া যাক ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে বিসিসিআই বিশ্রাম দিয়েছিল বুমরাহকে। তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে হোম টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ দিয়েই টিম ইন্ডিয়াতে ফিরবেন জসপ্রীত বুমরাহ।

বন্ধ করুন