বাংলা নিউজ > ময়দান > দ্য হান্ড্রেডের হাস্যকর মুহূর্ত! গ্যালারিতে সিট থেকে মুখ থুবড়ে পড়েও ক্যাচ ছাড়লেন না দর্শক
গ্যালারিতে ক্যাচ ধরছেন দর্শক (ছবি:টুইটার)
গ্যালারিতে ক্যাচ ধরছেন দর্শক (ছবি:টুইটার)

দ্য হান্ড্রেডের হাস্যকর মুহূর্ত! গ্যালারিতে সিট থেকে মুখ থুবড়ে পড়েও ক্যাচ ছাড়লেন না দর্শক

  • হেডিংলের গ্যালারিতে দেখা গেল একেবারে অন্যরকম দৃশ্য। দ্য হান্ড্রেড দেখতে আসা এক দর্শক, গ্যালারি থেকে উড়ে গিয়ে ধরলেন ক্যাচ। ফাঁকা গ্যালারিতে সিটের উপরে পড়লেন, কিন্তু কোনও ভাবেই বল হাত থেকে পড়তে দিলেন না। সম্পূর্ণ হাস্যকর মুহূর্তের ঘটনাটি ক্যামেরায় ধরা রইল।

গ্যালারিতে বসে খেলা দেখার মজাই আলাদা। কিন্তু সেই সময় যদি কোনও বল আপনার কাছে চলে আসে, তাহলে তো আনন্দ দ্বিগুন হয়ে যাবে। বল ধরার একটা চেষ্টা তো সকলেই করেন। আর যদি সেই বল ছক্কা হয়ে আপনার কাছে আসে! তাহলে নিশ্চই একবার ক্যাচ ধরার চেষ্টা করবেন। হাতের কাছে বল এলে ক্যাচ নেওয়ার চেষ্টা করাটাই স্বাভাবিক। আর আপনি যদি ক্রিকেট খেলে থাকেন তাহলে তো নিজের স্কিলটা মাঠ ভর্তি দর্শকের সামনে একবার তুলে ধরতে চাইবেন। যদি বল আপনার থেকে দূরে থাকে, তাহলে অবশ্যই সেটা ক্যাচ না ধরে শুধু বলটিকে ছোঁয়ার চেষ্টা করবেন। 

কিন্তু হেডিংলের গ্যালারিতে দেখা গেল একেবারে অন্যরকম দৃশ্য। দ্য হান্ড্রেড দেখতে আসা এক দর্শক, গ্যালারি থেকে উড়ে গিয়ে ধরলেন ক্যাচ। ফাঁকা গ্যালারিতে সিটের উপরে পড়লেন, কিন্তু কোনও ভাবেই বল হাত থেকে পড়তে দিলেন না। সম্পূর্ণ হাস্যকর মুহূর্তের ঘটনাটি ক্যামেরায় ধরা রইল। যা পরে মাঠের বড় স্ক্রিনে দেখান হয়। যা দেখে দর্শকটি নাচতে শুরু করে দেন।

বুধবার দ্য হান্ড্রেডে বার্মিংহ্যাম ফিনিক্সের সঙ্গে মুখোমুখি হয়েছিল নর্দার্ন সুপারচার্জার্স। সীমিত ওভারের এই ম্যাচে তখন হেডিংলেতে ব্যাটে ঝড় তুলেছিলেন লিয়াম লিভিংস্টোন। সেই সময় আদিল রাশিদের একটি বলে ছক্কা হাঁকান লিভিংস্টোন, যা গিয়ে পড়ে স্ট্যান্ডে। সেই সময় দর্শকাসন থেকে একজন ফাঁকা সিটের উপর ক্যাচ ধরার জন্য ছাঁপিয়ে পড়েন। যা দেখে সকলেই চমকে যান। একটা সময় বিপদের আশঙ্কা করে সকলেই ভয় পেয়েছিলেন, কিন্তু দর্শকটি উঠে দাঁড়িয়ে নিজের উচ্ছ্বাস ব্যক্ত করেন। যা দেখে সকলেই হাততালি দিতে থাকেন। নিজেকে বড় স্ক্রিনে দেখে তিনিও নাচতে থাকেন। ক্যাচের এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন