বাংলা নিউজ > ময়দান > নিউজিল্যান্ড সিরিজে বিশ্রামে নাকি বাদ পড়েছেন হার্দিক? ইঙ্গিত মিলল লোকেশ রাহুলের কথায়
হার্দিক পান্ডিয়া। ছবি- এএনআই (ANI)
হার্দিক পান্ডিয়া। ছবি- এএনআই (ANI)

নিউজিল্যান্ড সিরিজে বিশ্রামে নাকি বাদ পড়েছেন হার্দিক? ইঙ্গিত মিলল লোকেশ রাহুলের কথায়

  • ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের ভারতীয় দলে জায়গা হয়নি হার্দিক পান্ডিয়ার।

টি-২০ বিশ্বকাপের পরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ সিরিজের দলে নাম নেই টিম ইন্ডিয়ার প্রথম সারির বেশ কয়েকজন তারকার। হার্দিক পান্ডিয়ারও নাম রয়েছে অনুপস্থিত ক্রিকেটারদের তালিকায়। বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহদের মতো ক্রিকেটারদের নির্বাচকরা বিশ্রাম দিয়েছেন বলে মেনে নেওয়া যায়। তবে পান্ডিয়ার দলে না থাকা নিয়ে একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল ভারতীয় ক্রিকেটমহলে। সেটা হল, আদৌ হার্দিককে নির্বাচকরা বিশ্রাম দিয়েছেন, নাকি বাদ পড়েছেন তারকা অল-রাউন্ডার?

সোমবার টিম ইন্ডিয়ার নতুন সহ-আধিনায়ক লোকেশ রাহুলের কথায় যা ইঙ্গিত মিলল, তাতে হার্দিকের বাদ পড়ার তত্ত্বই প্রতিষ্ঠিত হয়। রাহুলের কাছে জানতে চাওয়া হয় হার্দিককে নিউজিল্যান্ড সিরিজের দলে না রাখার জন্য কোনও কারণ জানানো হয়েছে কিনা। জবাবে রাহুল জানান যে, হার্দিক স্মার্ট ক্রিকেটার। ও জানে কীভাবে পরের সিরিজে ফিরে আসতে হয়।

রাহুলের কথায়, ‘সত্যি বলতে তেমন কিছু ঘটেছে কিনা আমার জানা নেই। ও (হার্দিক) জানে ওর কাছ থেকে কী প্রত্যাশা করা হয় এবং ওকে ঠিক কী করতে হবে। সেটা বোঝার মতো ও যথেষ্ট বুদ্ধিমান।’

নিউজিল্যান্ড সিরিজের জন্য ভারতের টি-২০ স্কোয়াড: রোহিত শর্মা (ক্যাপ্টেন), লোকেশ রাহুল (ভাইস ক্যাপ্টেন), রুতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত (উইকেটকিপার), ইশান কিষাণ (উইকেটকিপার), বেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, আবেশ খান, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, হার্ষাল প্যাটেল ও মহম্মদ সিরাজ।

বন্ধ করুন