বাংলা নিউজ > ময়দান > নেট বোলার ছিলেন, হ্যারিস রউফের সঙ্গে দেখা হলেই মনে করিয়ে দিতেন কোহলি!

নেট বোলার ছিলেন, হ্যারিস রউফের সঙ্গে দেখা হলেই মনে করিয়ে দিতেন কোহলি!

হ্যারিস রউফ (AFP)

পাকিস্তান ফাইনালে ওঠার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁর। সেই হ্যারিস রউফকেই নাটি নেট বোলার ভেবেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী!

শুভব্রত মুখার্জি: এই মুহূর্তে পাকিস্তান ক্রিকেট দলের অন্যতম সেরা পেসার হ্যারিস রউফ। দ্রুতগতির পেসার হ্যারিস রউফ অস্ট্রেলিয়াতে হয়ে যাওয়া টি-২০ বিশ্বকাপে যথেষ্ট ভালো ফর্মে ছিলেন। পাকিস্তান ফাইনালে ওঠার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁর। সেই হ্যারিস রউফকেই নাটি নেট বোলার ভেবেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী! কোহলি-শাস্ত্রীর সঙ্গে এমন অজানা এক কথোপকথনের কথাই জানিয়েছেন হ্যারিস স্বয়ং।

হ্যারিস জানিয়েছেন আমার সঙ্গে যখন শাস্ত্রীর দেখা হত তখন উনি বলতেন 'যখনই আমার শাস্ত্রীর সঙ্গে দেখা হয় আমাকে ও সবসময় মনে করিয়ে দেয় আমি একটা সময়তে নেট বোলার ছিলাম। সেখান থেকে কিভাবে আমি উঠে এসেছি। এখন আমার যে খ্যাতি হয়েছে তা নিয়েও বলত। ও (শাস্ত্রী) জানত আমি কোথা থেকে উঠে এসেছি। আমাকে দেখে ও খুব খুশি হয় এই কারণেই।'

তিনি পাশাপাশি যোগ করেন 'বিরাট ভাই ও আমাকে খুব সাহায্য করে। আমাকে বলে একটা সময় তো তুমি নেট বোলার ছিলে।' প্রসঙ্গত ২০১৮-১৯ সালে ভারত, অস্ট্রেলিয়া সফরে গিয়েছিল। সেই সফরে ভারতীয় ব্যাটারদেরকে নেটে বল করেন হ্যারিস রউফ। অস্ট্রেলিয়াতে বিগ ব্যাশেও নিয়মিত খেলেছেন তিনি। মেলবোর্ন স্টারসের হয়ে ২০১৯-২ মরশুমে তিনি বিগ ব্যাশে ১০ ম্যাচে নিয়েছিলেন ২০টি উইকেট। এরপরেই ২০২০ সালে পাকিস্তান দলের হয়ে আন্তর্জাতিক মঞ্চে অভিষেক হয়েছিল তাঁর। ইতিমধ্যেই জাতীয় দলের হয়ে ১৫টি ওয়ানডে এবং ৫৭টি টি-২০ ম্যাচ খেলে ফেলেছেন তিনি। চলতি ইংল্যান্ড সিরিজে রাওয়ালপিন্ডিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে ও অভিষেক হয়েছে তাঁর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.