বাংলা নিউজ > ময়দান > বিশ্বকাপ 'ফেলে দিয়েছিলেন' পাকিস্তান খেলোয়াড়! তাঁর পাশে দাঁড়ালেন আক্রম
পাশে দাঁড়ালেন আক্রম

বিশ্বকাপ 'ফেলে দিয়েছিলেন' পাকিস্তান খেলোয়াড়! তাঁর পাশে দাঁড়ালেন আক্রম

  • এই মুহূর্তে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ দলের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ব্যস্ত পাকিস্তান। প্রথম ম্যাচে জিতে পাকিস্তান দল সিরিজে আপাতত ১-০ ফলে এগিয়ে রয়েছে।

শুভব্রত মুখার্জি: ২০২১ সালের টি-২০ বিশ্বকাপে সেমিফাইনালে উঠেও হেরে গিয়েছিল পাকিস্তান দল। গোটা টুর্নামেন্ট জুড়ে ভালো খেলেও সেমিফাইনালে একটা ছোট্ট ভুল তাদেরকে ছিটকে দিয়েছিল টুর্নামেন্ট থেকে। ম্যাথু ওয়েডের ক্যাচ সেই ম্যাচে ফেলে দিয়েছিলেন হাসান আলি। সেই ম্যাথু ওয়েডের আক্রমণাত্মক ব্যাটিং ছিটকে দিয়েছিল পাকিস্তানকে। তারপর থেকেই দেশের ক্রিকেট সমর্থকদের কটাক্ষ, গঞ্জনার শিকার হয়েছেন হাসান আলি। এবার তার পাশে এসে দাঁড়িয়ে কটাককারীদের উদ্দেশ্য কড়া বার্তা দিলেন দেশের ক্রিকেটের কিংবদন্তি ওয়াসিম আক্রম। তার সরাসরি প্রশ্ন, ও আমাদের দেশের ক্রিকেটার। ওকে আমরা সাপোর্ট না করলে কে করবে?

প্রসঙ্গত এই মুহূর্তে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ দলের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ব্যস্ত পাকিস্তান। প্রথম ম্যাচে জিতে পাকিস্তান দল সিরিজে আপাতত ১-০ ফলে এগিয়ে রয়েছে। ৩০৬ রান তাড়া করে এক অনবদ্য জয় তুলে নিয়েছে তারা। বাবর আজম ১০৩ রানের একটি দুরন্ত ইনিংস খেলেন। তাকে যোগ্য সঙ্গত দেন ইমাম (৬৫), রিজওয়ান (৫৯)। শেষদিকে খুশদিল শাহের অপরাজিত ৪১ রান তাদেরকে এনে দেয় কাঙ্ক্ষিত জয়।

পাক বোলারদের মধ্যে সবথেকে ভালো বোলিং করেন হ্যারিস রউফ। ৭৭ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি। তবে ম্যাচে হাসান আলির সময় একেবারে ভালো যায়নি। ৪ ওভারে বিনা উইকেটে ৬৮ রান দেন তিনি। এরপর সোশ্যাল মিডিয়াতে তাকে তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। আর সেই নিয়েই মুখ খুলেছেন ওয়াসিম আক্রম। তিনি সমালোচকদের হাসানের সমালোচনা বন্ধ করে তার পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

একটি ভিডিয়ো মেসেজে তিনি বলেছেন 'দয়া করে হাসানকে কিছুটা সময় দিন। আমার একটা অনুরোধ আছে। দয়া করে হাসান আলিকে সমালোচনা করা বন্ধ করুন। ও তো আমাদের ছেলে। আমরা যদি ওকে আত্মবিশ্বাস না দিই তো কে দেবে ওকে?'

বন্ধ করুন