বাংলা নিউজ > ময়দান > আসন্ন মরশুমে কে হতে পারেন পঞ্জাবের অধিনায়ক? বড় ইঙ্গিত ফ্রাঞ্চাইজি মালিকের

আসন্ন মরশুমে কে হতে পারেন পঞ্জাবের অধিনায়ক? বড় ইঙ্গিত ফ্রাঞ্চাইজি মালিকের

বড় ইঙ্গিত দিলেন ফ্রাঞ্চাইজির অন্যতম মালিক

বড় ইঙ্গিত দিলেন ফ্রাঞ্চাইজির অন্যতম মালিক মোহিত বর্মণ

শুভব্রত মুখার্জি: ফেব্রুয়ারি মাসের ১২ এবং ১৩ তারিখ বেঙ্গালুরুতে যে দুদিনব্যাপী মেগা নিলামের আসর বসেছিল তাতে যে কয়েকটি ফ্রাঞ্চাইজির জন্য বেশ ভাল গিয়েছিল তাদের অন্যতম পঞ্জাব কিংস। লিয়াম লিভিংস্টোন, কাগিসো রাবাডা, শিখর ধাওয়ান, শাহরুখ খান এবং জনি বেয়ারস্টোদের দলে ভেড়াতে অল আউট ঝাঁপিয়েছিল তারা। নিলামের পরেই আসন্ন মরশুমে তাদের দলের অধিনায়ক কে হবেন তা নিয়ে জল্পনা বেড়েছে। সেই বিষয়ে কথা বলতে গিয়েই বড় ইঙ্গিত দিলেন ফ্রাঞ্চাইজির অন্যতম মালিক মোহিত বর্মণ।

প্রসঙ্গত এই বছরে নিলামের আগে ময়াঙ্ক আগরওয়ালকে রিটেন করেছিল পঞ্জাব। মোহিত বর্মন জানান 'আমি মনে করি দলে সিনিয়র ক্রিকেটারদের উপস্থিতি খুব বড় অ্যাডভান্টেজ। যারা তোমার দলে আগে খেলেছে তারাই যদি তোমার দলকে নেতৃত্ব দেয় তাহলে তো আর কথাই নেই। কারণ কোচের ভাবনা চিন্তা তারপক্ষে বোঝা সহজ হবে।' স্বাভাবিকভাবেই ময়াঙ্ক আগরওয়ালকে দলের অধিনায়কত্ব তুলে দেওয়া হতে পারে সেই বিষয়েই বড়সড় ইঙ্গিত দিলেন মোহিত।

নিলামের মধ্যে দিয়ে দলে যোগ দেওয়া ক্রিকেটারদের বিষয়ে যথেষ্ট উচ্ছ্বসিত দলের কোচ অনিল কুম্বলে। উল্লেখ্য এবার নিলামে ১১.৫ কোটিতে লিয়াম লিভিংস্টোন, ৬ কোটিতে ওডেন স্মিথের মতো ক্রিকেটারদের দলে নিয়েছে পঞ্জাব কিংস। উল্লেখ্য এখন পর্যন্ত একবারও আইপিএলের শিরোপা জিততে পারেনি পঞ্জাব। ফলে স্বাভাবিক ভাবেই ১৫তম সংস্করণের শিরোপা জিততে মরিয়া হয়ে রয়েছে পঞ্জাব কিংস দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘‌যাবতীয় মামলা খারিজ করা হোক’‌, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরব কল্যাণ আম্বানির ডাকে এল না সাড়া! বিরাট-অনুষ্কা ছাড়া এরা আসেনি অনন্ত-রাধিকার অনুষ্ঠানে শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.