বাংলা নিউজ > ময়দান > পাকিস্তানের বিরুদ্ধে জিততে না পারলে অবসর নিতেন! রবিচন্দ্রন অশ্বিনের স্বীকারোক্তি

পাকিস্তানের বিরুদ্ধে জিততে না পারলে অবসর নিতেন! রবিচন্দ্রন অশ্বিনের স্বীকারোক্তি

রবিচন্দ্রন অশ্বিনের স্বীকারোক্তি (AP)

ম্যাচের পর অশ্বিন মজা করে বলেন, ‘নওয়াজের বল আমার প্যাডে আঘাত করলে আমি ড্রেসিংরুমে ফিরে যেতাম এবং টুইটারে লিখেছিলাম, অনেক ধন্যবাদ, এই ক্রিকেট ক্যারিয়ারটা চমৎকার হয়েছে।’ রবিচন্দ্রন অশ্বিন মজা করে বলেন, ভারত জিততে না পারলে ক্রিকেট থেকে অবসর নিতেন।

২০২২ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬তম ম্যাচটি সকলে দীর্ঘ দিন ধরে মনে রাখবেন। ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারত বনাম পাকিস্তান ম্যাচের টানটান উত্তেজনাটা বছরের পর বছর মনে রাখবেন ক্রিকেট ভক্তরা। টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি পাকিস্তানের পকেট থেকে জয় ছিনিয়ে নিয়ে এসেছিলেন। তবে এই জয়ে হার্দিক পান্ডিয়ার সঙ্গে আর অশ্বিনের অবদানও গুরুত্বপূর্ণ ছিল।

আরও পড়ুন… ভিডিয়ো: নিজের শট দেখে নিজেই চমকে গেলেন বিরাট, ভাইরাল হল ‘কিং’ কোহলির প্রতিক্রিয়া

এই ম্যাচের শেষ ওভারে ৩৭ বলে ৪০ রান করে আউট হয়ে যান হার্দিক পান্ডিয়া। তারপর যখন দীনেশ কার্তিক ২ বলে ১ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। টিম ইন্ডিয়ার এক বলে দুই রান দরকার ছিল। সেই সময়ে অশ্বিন ব্যাট করতে নেমে নন-স্ট্রাইকার প্রান্তে দাঁড়িয়ে ছিলেন বিরাট কোহলি। শেষ বলটি অশ্বিন যেভাবে ছাড়েন তা দেখে সকলেই অবাক হয়েছিলেন। সেই বলটি ওয়াইড হয় এবং ভারত সেই বলে একটি রান পান। এখান থেকেই ভারতের জয় নিশ্চিত হয়ে যায়। এরপরে অশ্বিন শেষ বলে একটি সিঙ্গেল নেন এবং ভারত একটি ঐতিহাসিক জয় নিবন্ধন করে।

আরও পড়ুন … এটাই কি T20 WC 2022-এর অন্যতম সেরা ক্যাচ! দেখুন বাবর আজমের ধরা অবিশ্বাস্য ক্যাচ

যে বলটা অশ্বিন ছেড়ে দিয়েছিলেন এবং যেটা ওয়াইড দেওয়া হয়েছিল, সেই বলটা যদি উইকেটে ঢুকে যেত, তাহলে অশ্বিনও আউট হতে পারত। ম্যাচের পর অশ্বিন মজা করে বলেন, ‘নওয়াজের বল আমার প্যাডে আঘাত করলে আমি ড্রেসিংরুমে ফিরে যেতাম এবং টুইটারে লিখেছিলাম, অনেক ধন্যবাদ, এই ক্রিকেট ক্যারিয়ারটা চমৎকার হয়েছে।’ রবিচন্দ্রন অশ্বিন মজা করে বলেন, ভারত জিততে না পারলে ক্রিকেট থেকে অবসর নিতেন। ঠিক আছে, ভারত জিতেছে এবং তাও দুর্দান্ত ভাবে। এক পর্যায়ে ভারতের প্রয়োজন ছিল আট বলে ২৮ রান। এরপর হ্যারিস রউফের শেষ ওভারের শেষ দুই বলে ছক্কা মেরেছিলেন বিরাট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

চলতি অর্থবর্ষে কলকাতা পুরসভায় যুক্ত হল ১৪৬ বিঘা জমি আকাশদের জন্য বোর্ডকে বাহবা শাস্ত্রীর, ইশান ও শ্রেয়সকে সান্ত্বনা দিয়ে কী লিখলেন প্রলোভনের মুখে থুতু-তৃণমূলে যোগ দেবেন না, স্পষ্ট করলেন উত্তর দিনাজপুরের কং নেতা পাড়ার ‘মিষ্টি’ বৌদির হাতে মোমো খেতে গিয়েছিলেন যুবক, বাঁশবাগানে মিলল দেহ মোদীর মেগা সভার আগে তপ্ত আরামবাগ! পোস্টার ছেঁড়া নিয়ে বিজেপি বনাম তৃণমূল সংঘাত ‘যেন সেই ভালোবাসার মর্যাদা রাখতে পারি’, বঁধুয়া নিয়ে আত্মবিশ্বাসী ‘আবির’ রেজওয়ান CSK-র অধিনায়ক ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজার 'ফ্যানবয়' মুহূর্ত আগুনের ভয়ে ঝাঁপ যাত্রীদের? অন্য ট্রেনে কাটা পড়ে মৃত্যু ১২ জনের? দাবি ওড়াল রেল টুকলি খুঁজতে গিয়ে শরীরে হাত, পায়জামার…উচ্চমাধ্যমিকে বিস্ফোরক অভিযোগ ছাত্রীদের প্রথম চুক্তি রিঙ্কু-মুকেশের! জুরেলরাই দাম পাবেন, নিয়ম BCCI-র, আকাশকে বিশেষ অফার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.