বাংলা নিউজ > ময়দান > দ্রাবিড়-রোহিত জুটির নতুন সফর শুরু, জয়পুর পৌঁছে গেলেন নতুন কোচ এবং অধিনায়ক
জয়পুর পৌঁছে গেলেন রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়।
জয়পুর পৌঁছে গেলেন রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়।

দ্রাবিড়-রোহিত জুটির নতুন সফর শুরু, জয়পুর পৌঁছে গেলেন নতুন কোচ এবং অধিনায়ক

  • শুক্রবার জয়পুরের বিমানবন্দরে রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মা দু’জনেই ফ্রেমবন্দি হয়েছেন। আর সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। টিমের বাকি সদস্যরাও ধীরে ধীরে জয়পুরে পৌঁছে যাবেন বলে জানা গিয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যর্থতার যন্ত্রণাকে পিছনে ফেলে নতুন পথ চলা শুরু ভারতীয় ক্রিকেট টিমের। এ বার আবার নতুন কোচ এবং অধিনায়কের হাত ধরে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ দিয়েই রাহুল-রোহিত জুটির সফর শুরু হবে। প্রথম টি-টোয়েন্টি ১৭ নভেম্বর জয়পুরেই রয়েছে। আর ম্যাচের চার দিন আগেই নতুন কোচ এবং অধিনায়ক জয়পুর পৌঁছে গেল। টিমের সকলের আগে।

এই ঘটনায় তাঁদের দায়বদ্ধতা প্রকাশ পেয়েছে। শুক্রবার জয়পুরের বিমানবন্দরে রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মা দু’জনেই ফ্রেমবন্দি হয়েছেন। আর সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। টিমের বাকি সদস্যরাও ধীরে ধীরে জয়পুরে পৌঁছে যাবেন বলে জানা গিয়েছে।

রাজস্থানের সঙ্গে রাহুল দ্রাবিড়ের একটা আলাদা সম্পর্ক রয়েছে। দ্রাবিড় আগে আইপিএল-এ রাজস্থান রয়্যালস দলের অধিনায়কত্ব করেছেন। পরে সেই দলকে কোচিংও করিয়েছেন। যেখানে নিউজিল্যান্ড ম্যাচ হবে, সেই সোয়াই মানসিংহ স্টেডিয়ামও দ্রাবিড়ের হাতের তালুর মতো চেনা। ফলে কোচ হিসেবে পুরনো পরিবেশেই ফিরছেন তিনি।

নিউজিল্যান্ডের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভে হেরেছিল বারত। সেই হারের পরেই বিশ্বকাপ থেকে বিরাট কোহলিদের ছিটকি যাওয়া কার্যত নিশ্চিত হয়ে গিয়েছিল। বিশ্ব টেস্ট-চ্যাম্পিয়নশিপের ফাইনালেও কিউয়িদের কাছে হারতে হয়েছিল ভারতকে। এ বার ঘরের মাঠে রোহিতদের বদলা নেওয়ার পালা!

বন্ধ করুন