বাংলা নিউজ > ময়দান > ম্যাচের মাঝে মাঠেই নামল হেলিকপ্টার, বন্ধ কাউন্টি চ্যাম্পিয়নশিপের খেলা, দেখুন ভিডিও
ম্যাচ চলাকালীন মাঠেই নামল হেলিকপ্টার। ছবি- টুইটার।
ম্যাচ চলাকালীন মাঠেই নামল হেলিকপ্টার। ছবি- টুইটার।

ম্যাচের মাঝে মাঠেই নামল হেলিকপ্টার, বন্ধ কাউন্টি চ্যাম্পিয়নশিপের খেলা, দেখুন ভিডিও

  • ব্রিস্টল ক্রিকেট গ্রাউন্ডে গ্লস্টারশায়ার বনাম ডারহ্যাম কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ সাময়িকভাবে বন্ধ রাখতে হয় মাঠে হেলিকপ্টার নামার জন্য।

কখনও প্রকৃতির প্রতিবন্ধকতায়, আবার কখনও সমর্থকদের হঠকারীতায় ক্রিকেট ম্যাচ মাথপথেই সাময়িকভাবে বিঘ্নিত হওয়ার ঘটনা নতুন কিছু নয়। গত ভারত-ইংল্যান্ড টেস্টে সিরিজে জার্ভো বারবার মাঠে ঢুকে ম্যাচের মাঝে বিঘ্ন ঘটিয়েছেন। অল-আয়ারল্যান্ড টি-২০ লিগের ম্যাচে কুকুরে বল নিয়ে যাওয়ায় ম্যাচ বন্ধ থাকে কিছুক্ষণ। তবে যে কারণে মঙ্গলবার ব্রিস্টল ক্রিকেট গ্রাউন্ডে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচ বিঘ্নিত হয়, সেরকমটা আগে কখনও দেখা গিয়েছে কিনা সন্দেহ।

আসলে গ্লস্টারশায়ার বনাম ডারহ্যাম ম্যাচের মাঝে মাঠে নেমে পড়ে একটি হেলিকপ্টার। ফলে ক্রিকেটারদের তড়িঘড়ি ডাগআউটের দিকে রওনা দিতে হয়। ম্যাচ বন্ধ থাকে কিছুক্ষণের জন্য। পরে হেলিকপ্টার উড়ে গেলে ম্যাচ শুরু হয় পুনরায়।

ডারহ্যামের বোলার ক্রিস রাশওর্থ টুইটারে একটি ভিডিও পোস্ট করে ঘটনাটির কথা জানান। ক্যাপশনে তিনি লেখেন, ‘এই প্রথম, হেলিকপ্টারের জন্য খেলা বন্ধ।’

আসলে হেলিকপ্টারটি ছিল একটি এয়ার অ্যাম্বুল্যান্স। আপত্কালীন পরিস্থিতিতে সেটিকে ল্যান্ড করতে হয় ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডে। গ্লস্টারশায়ার কাউন্টি ক্লাবের তরফে পরে টুইট করে বিষয়টি স্পষ্ট করা হয়। জানানো হয়, গ্রেট ওয়েস্টার্ন এয়ার অ্যাম্বুল্যান্সের হেলিকপ্টারটি মাঠ ছাড়লে খেলা পুনরায় শুরু করা সম্ভব হয়।

গ্রেট ওয়েস্টার্ন এয়ার অ্যাম্বুল্যান্সের তরফেও ম্যাচের মাঝে বিঘ্ন ঘটানোর জন্য সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে নেওয়া হয়।

বন্ধ করুন