বাংলা নিউজ > ময়দান > ‘সেহওয়াগের মতো ও দুরন্ত, ওর উপর ভারতের বিশ্বাস রাখা উচিত’, ২২ বছরের তরুণে মুগ্ধ ক্লার্ক

‘সেহওয়াগের মতো ও দুরন্ত, ওর উপর ভারতের বিশ্বাস রাখা উচিত’, ২২ বছরের তরুণে মুগ্ধ ক্লার্ক

মাইকেল ক্লার্ক, পৃথ্বী শ' এবং বীরেন্দ্র সেহওয়াগ।

অস্ট্রেলিয়ার প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক অবশ্য মনে করেন, পৃথ্বী শ' খুবই ভালো প্লেয়ার। অনেকটা বীরেন্দ্র সেহওয়াগের মতো। তাঁর উপর ভরসা রাখতে পারে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

গত কয়েক বছরে ভারতীয় ক্রিকেটে বহু তরুণের উত্থান হয়েছে। এবং তাঁরা প্রত্যেকেই নিজেদের জায়গা তৈরি করার জন্য লড়াই চালাচ্ছেন। মহম্মদ সিরাজ, যিনি ২০২১ সালে ভারতের ব্রেকআউট তারকা ছিলেন, প্রায় তৃতীয় পেসারের বিকল্প হিসাবে ইশান্ত শর্মাকে পিছনে ফেলে দলে জায়গা করে নিচ্ছেন। শুভমান গিল, ময়াঙ্ক আগরওয়াল, হনুমা বিহারী, পৃথ্বী শ'র মতো ব্যাটাররা লড়াইয়ে রয়েছেন। তবে একমাত্র ঋষভ পন্তেরই প্রথম একাদশে জায়গা আপাতত পাকা। 

অস্ট্রেলিয়ার প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক অবশ্য মনে করেন, পৃথ্বী শ' খুবই ভালো প্লেয়ার। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১৮ বছর বসয়ে ভারতের হয়ে অভিষেক হয়েছিল। একটি সেঞ্চুরির হাত ধরে তাঁর অভিষেক হয়েছিল। কিন্তু গত গ্রীষ্মে অস্ট্রেলিয়ায় তিনি খারাপ পারফরম্যান্স করার পর দল থেকে বাদ পড়েছিলেন। তবে ক্লার্কের দাবি, পৃথ্বী শ' অনেকটা বীরেন্দ্র সেহওয়াগের মতো। তাঁর উপর ভরসা রাখতে পারে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

সনি টেনের ডকুমেন্টারি 'ডাউন আন্ডারডগস'-এ ক্লার্ক বলেছেন, ‘ও সেহওয়াগের মতোই অসাধারণ একজন প্লেয়ার। সেহওয়াগ একজন প্রতিভা ক্রিকেটার ছিলেন, যিনি ভারতের হয়ে দুরন্ত পারফরম্যান্স করেছেন। আমার সেহওয়াগের মতো ব্র্যান্ডের ক্রিকেটারই পছন্দ করি। অর্ডারের শীর্ষে থাকা আক্রমণাত্মক ব্যাটসম্যান। তাই সেহওয়াগ আমার প্রিয় একজন প্লেয়ার ছিলেন। আমি দেখতে চাই, ভারতও পৃথ্বী শ'র উপর বিশ্বাস রাখছে।’

অস্ট্রেলিয়া সফরে পৃথ্বী শ'র খারাপ পারফরম্যান্স নিয়ে ক্লার্ক বলেছেন, ‘পৃথ্বী শ'র কাছ থেকে খুব বেশি প্রত্যাশা করাট খুব কঠিন ছিল। ওর আরও সময়ের প্রয়োজন ছিল। অস্ট্রেলিয়াতে ওর প্রথম সুযোগ ছিল। তবে আমার কোন সন্দেহ নেই যে ও ভবিষ্যতে আরও ভালো করবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট ভারতের সবথেকে বিত্তশালী অভিনেতা শাহরুখ! আয়ের নিরিখে সেরা ১০-এ আছেন কারা?

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.