বাংলা নিউজ > ময়দান > ‘নাসিমকে নিয়ে কিছু বলুন,’ প্রীতির জিন্টার সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে মহম্মদ আমির
তিন উইকেট শিকার করলেন মহম্মদ আমির (Photo: Caribbean Premier League)

‘নাসিমকে নিয়ে কিছু বলুন,’ প্রীতির জিন্টার সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে মহম্মদ আমির

পাক বোলার আমির বলিউড অভিনেত্রী এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি পঞ্জাব কিংসের সহ-মালিক অভিনেত্রী প্রীতি জিন্টার সঙ্গে একটি ছবি টুইটারে শেয়ার করেছেন। সেই ছবির নীচে টুইটারে মহম্মদ আমির লিখেছেন, ‘বলিউডে আমার সর্বকালের প্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টা।’

পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার মহম্মদ আমির বর্তমানে চলতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াহসের প্রতিনিধিত্ব করছেন। বৃহস্পতিবার, ৩০ বছর বয়সি পাক বোলার আমির বলিউড অভিনেত্রী এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি পঞ্জাব কিংসের সহ-মালিক অভিনেত্রী প্রীতি জিন্টার সঙ্গে একটি ছবি টুইটারে শেয়ার করেছেন। সেই ছবির নীচে টুইটারে মহম্মদ আমির লিখেছেন, ‘বলিউডে আমার সর্বকালের প্রিয় অভিনেত্রী প্রীতি জিন্টা।’

এটা উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে প্রীতি জিন্টা সেন্ট লুসিয়া কিংসের সহ-মালিক। সেন্ট লুসিয়া ও জামাইকা তালাওয়াহ মধ্যে সিপিএল ম্যাচ দেখতে মাঠে উপস্থিত ছিলেন প্রীতি জিন্টা। এদিন অবশ্য প্রীতির সেন্ট লুসিয়া কিংস ২ উইকেটে হারিয়েছে জ্যামাইকা তালাওয়াহসকে।

আরও পড়ুন… জাভেদ মিয়াঁদাদ থেকে নাসিম শাহ, দেখুন পাঁচ পাক নায়কের শেষ বলে ছক্কা মারার ভিডিয়ো

এদিন টসে জিতে জামাইকাকে প্রথমে ব্যাট করতে পাঠিয়ে সেন্ট লুসিয়া কিংস। জামাইকা প্রথমে ব্যাট করে আট উইকেটে ১৬৩ রান তোলে। জবাবে এক বল বাকি থাকতে ১৬৪ রানের লক্ষ্য পৌঁছে যায় প্রীতির দল। তবে ম্যাচের থেকেও, ম্যাচের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

আসলে এই ম্যাচের পরে প্রীতির সঙ্গে আমির যেই ছবি পোস্ট করেছিল, সেই ছবি ঘিরেই বিতর্কের তৈরি হয়েছে। এদিকে ২০২২ এশিয়া কাপে যখন পাকিস্তান ফাইনালে উঠে গিয়েছে। নাসিম শাহের জোড়া ছক্কা নিয়ে যেখানে পাকিস্তানের প্রাক্তন থেকে বর্তমান সকল ক্রিকেটার প্রশংসা করছেন সেখানে আমির একটি কথাও বলেননি। এদিকে তিনি প্রীতির সঙ্গে নিজের ছবি পোস্ট করছেন। এতেই চটেছে পাকিস্তানের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় আমিরকে খোঁচা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন… প্রকাশ্যে এল পাক-আফগান মারামারির আরও ভিডিয়ো, ICC-র কাছে নালিশ করবেন PCB প্রধান রমিজ রাজা

এদিকে এদিনের ম্যাচের কথা বলতে গেলে, নিজের চার ওভারে স্পেলে ৩ উইকেটের বিনিময়ে ২৫ রান দিয়েছিলেন মহম্মদ আমির। নিরোশান ডিকওয়েলা,ফ্যাফ ডু প্লেসি এবং রোশান প্রাইমাসের উইকেট শিকার করেছিলেন তিনি। এর আগে রেইফারের ৬২ রানের দৌলতে তালাওয়াহ ২০ ওভারে ১৬৩/৮ রান করেছিল। এটি লক্ষণীয় যে আমির ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। আমির ৩৬টি টেস্ট, ৬১টি ওয়ানডে এবং ৫০টি টি-টোয়েন্টিতে পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছেন। খেলার সব ফর্ম্যাটে ২৫৯টি উইকেট নিয়েছেন আমির।

বন্ধ করুন