বাংলা নিউজ > ময়দান > পাতিয়ালাতে জাতীয় ক্যাম্পে ফেরার পরেই করোনা আক্রান্ত হিমা দাস
করোনায় আক্রান্ত হিমা দাস
করোনায় আক্রান্ত হিমা দাস

পাতিয়ালাতে জাতীয় ক্যাম্পে ফেরার পরেই করোনা আক্রান্ত হিমা দাস

  • পাতিয়ালাতে অ্যাথলিটদের জাতীয় ক্যাম্পে ফেরার পরেই করোনা আক্রান্ত হলেন ভারতের অ্যাথলিট হিমা দাস। টোকিও গেমসে কোয়ালিফাই করতে না পারার পরে কিছুদিন বিশ্রাম নিয়েছিলেন হিমা দাস।

শুভব্রত মুখার্জি: পাতিয়ালাতে অ্যাথলিটদের জাতীয় ক্যাম্পে ফেরার পরেই করোনা আক্রান্ত হলেন ভারতের অ্যাথলিট হিমা দাস। টোকিও গেমসে কোয়ালিফাই করতে না পারার পরে কিছুদিন বিশ্রাম নিয়েছিলেন হিমা দাস। তার হ্যামস্ট্রিং চোটের চিকিৎসা করিয়েছিলেন। তারপরেই ফের ট্রেনিং শুরু করার উদ্দেশ্যে তিনি জাতীয় ক্যাম্পে ফেরার পরেই কোভিড পজিটিভ হলেন।

৮ এবং ৯ ই অক্টোবর তিনি গুয়াহাটি থাকার পরে ১০ তারিখ পাতিয়ালায় ফিরে আসেন। তার জার্নির একটা ধকল ছিল। তার উপর ক্যাম্পে ফেরার পরে কোভিড প্রোটোকল মেনে তার করোনা পরীক্ষা করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে। এই মুহূর্তে হিমার কোন শারীরিক সমস্যা নেই। তিনি সুস্থ আছেন। ফলে চিন্তার কোন কারণ নেই বলেই জানাচ্ছেন স্থানীয় অ্যাথলিট কোচ।

হিমার মিডিয়া ম্যানেজারের তরফে জানানো হয়েছে হিমার স্বাস্থ্যের বিষয়ে এই মুহূর্তে উদ্বিগ্ন হওয়ার মত কিছু নেই। উল্লেখ্য অক্টোবর মাসের শেষ থেকে পাতিয়ালার এই ক্যাম্প শুরু হতে চলেছে। কিন্তু হিমা একটু আগেই ক্যাম্পে এসে উপস্থিত হয়েছেন। সবকিছুর সাথে মানিয়ে গুছিয়ে নিতে চেয়েছেন তিনি। পাতিয়ালার ক্যাম্পের বাকি অ্যাথলিটরা কেউ এই মুহূর্তে রিপোর্ট করেননি। ৪০০ মিটার বিভাগের প্রধান কোচ গালিনা বুখারিনা জানিয়েছেন ' ও ফর্মে ফিরতে চায়। প্রশিক্ষণ নিয়ে নিজেকে টুর্নামেন্টের জন্য প্রস্তুত করতে চায় বলেই এত আগে রিপোর্ট করেছে।' গালিনা আর ও জানিয়েছেন হিমার প্রথম লক্ষ্য আসন্ন এশিয়ান গেমসে ভালো ফল করা।

বন্ধ করুন