বাংলা নিউজ > ময়দান > মোদীর সঙ্গে বাবার ছবি পোস্ট করে কষ্টের দিনের স্মৃতিচারণা পদ্মশ্রী রানি রামপালের
বাবার ছবি পোস্ট করলেন রানি রামপাল (ছবি:টুইটার)
বাবার ছবি পোস্ট করলেন রানি রামপাল (ছবি:টুইটার)

মোদীর সঙ্গে বাবার ছবি পোস্ট করে কষ্টের দিনের স্মৃতিচারণা পদ্মশ্রী রানি রামপালের

  • বাবাকে নিয়ে একটি ছবি পোস্ট করলেন ভারতের মহিলা হকি তারকা রানি রামপাল। হকি তারকার বাবার পোস্ট মন জিতল গোটা ক্রীড়ামহলের। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে যায়। পোস্টে রানি তার বাবার দুটি ছবি শেয়ার করেছেন।

বাবাকে নিয়ে একটি ছবি পোস্ট করলেন ভারতের মহিলা হকি তারকা রানি রামপাল। হকি তারকার বাবার পোস্ট মন জিতল গোটা ক্রীড়ামহলের। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে যায়। পোস্টে রানি তার বাবার দুটি ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে, তাকে একটি মাল বোঝাই করা ঘোড়া গাড়ির চালকের ভূমিকায় দেখতে পাওয়া যায়। অন্য ছবিতে, পদ্মশ্রী পাওয়ার পরে তাকে তার মেয়ের সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। এই পোস্টোর নিচে ভারতের মহিলা হকি দলের নেত্রী লেখেন, ‘পৃথিবীতে একজন বাবাই একমাত্র ব্যক্তি যিনি চান তার সন্তানরা তার চেয়ে বেশি সফল হোক।’

ভারতীয় মহিলা হকি দলের অধিনায়ক রানি রামপালের বছরটা দুর্দান্ত কেটেছে। ২৬ বছর বয়সী হকির তারকার নেতৃত্বে সম্প্রতি ভারত টোকিও অলিম্পিক্সে চতুর্থ স্থান অর্জন করেছে। কয়েকদিন আগে খেল রত্ন পুরস্কারে সম্মানিত হয়েছেন। তিনি পদ্মশ্রী সম্মানও পেয়েছেন। আর এই সব সাফল্যের জন্য ভারতীয় দলের নেত্রী তাঁর বাবাকে ধন্যবাদ জানালেন।

কয়েকদিন আগেই রামপাল তার অতীতের ঘটনা একটি সাক্ষাৎকারে প্রকাশ করেছিলেন। তিনি নিজের ছোটবেলার ঘটনা সকলকে জানিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন একটা সময় তাঁর হকি স্টিক কেনার ক্ষমতা ছিলনা। কিন্তু তারপরে ২০১০ বিশ্বকাপে অংশগ্রহণ করেন। জাতীয় মহিলা হকি দলের সর্বকনিষ্ঠ খেলোয়াড় হয়েছিলেন। তিনি জানিয়েছ্িলেন তিনি কিভাবে সমস্ত প্রতিকূলতাকে পরাজিত করেছিলেন। মাত্র ১৫ বছর বয়সে তিনি যোগ্যতা অর্জন করেছিলেন। হকি তারকা খুবই নম্র পটভূমি থেকে উঠে এসেছেন এবং তার সাফল্য অনেকের কাছে অনুপ্রেরণাদায়ক।

বন্ধ করুন