বাংলা নিউজ > ময়দান > Davis Cup: ডেনমার্কের কাছে হার, ডেভিস কাপের ওয়ার্ল্ড গ্রুপ ২-এ নেমে গেল ভারত

Davis Cup: ডেনমার্কের কাছে হার, ডেভিস কাপের ওয়ার্ল্ড গ্রুপ ২-এ নেমে গেল ভারত

হোলগার রুনে। ছবি- এএফপি

ডেনমার্কের কাছে ডেভিস কাপে লজ্জার হার ভারতের। রুনি ৬-২, ৬-২ ব্যবধানে হারান ভামব্রিকে।

ডেভিস কাপে ডেনমার্কের বিরুদ্ধে ওয়ার্ল্ড গ্রুপ প্লে অফে হার ভারতের। বিশ্বের ৯ নম্বর হোগলার রুনের কাছে হারেন ভারতের য়ুকি ভামব্রি। 

ভামব্রি অনেকদিন আগে থেকেই সিঙ্গলসে খেলেন না। তবুও ডেনমার্কের হোলগারের বিরুদ্ধে নামানো হয় তাঁকে। স্বাভাবিকভাবেই ম্যাচ হারেন য়ুকি ভামব্রি। তাকে দাঁড়াতেই দেননি রুনে। রুনি ৬-২, ৬-২ ব্যবধানে হারান ভামব্রিকে। প্রথম সিঙ্গলসে ভারতের হারের পর দ্বিতীয় ম্যাচে সুমিত নাগাল জয় ছিনিয়ে নিয়ে ভারতকে লড়াইয়ে ফেরান। তিনি হারান অগস্ট হোমগ্রেইনকে। প্রায় আড়াই ঘন্টার লড়াইয়ে ৪-৬, ৬-৩, ৬-৪ সেটে জেতেন তিনি। সুমিতের লড়াইয়ের ফলেই ১-১ করে ভারত।

তবে এরপর আর দাঁড়াতেই পারেনি ভারত। সিঙ্গলস হোক বা ডাবলস, সবেতেই হারে ভারত। সিঙ্গলস ম্যাচে হারের পর রোহান বোপান্নার সঙ্গে জুটি বাঁধেন য়ুকি। বিপক্ষে ছিলেন রুনে ও জোহানেস। সেই ম্যাচে ২-৬, ৪-৬ ব্যবধানে হারেন অভিজ্ঞ বোপান্নারা।

ডাবলসের ক্লান্তি ঝেড়ে ফেলে ফের সুমিত নাগালের বিরুদ্ধে ফিরতি সিঙ্গলসে নামেন ডেনমার্কের হোলগার। এই ম্যাচে আর ভারতকে জেতাতে পারেনি ভারতের নাগাল। হোলগারের বিরুদ্ধে ৫-৭, ৩-৬ ব্যবধানে হারেন তিনি। বেস লাইন থেকে সুমিত তাঁর আগ্রাসান ধরে রাখেন। ফলে প্রথম সেটে দুটি পয়েন্ট পেয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তা কাজে লাগাতে পারেননি। ফলে পিছিয়ে গিয়েও ঘুরে দাঁড়ান ডেনমার্কের রুনে। খেলা চলে ১ ঘন্টা ৩৭ মিনিট ধরে। সুমিতের হারার সঙ্গে সঙ্গে ডেভিস কাপে ভারতের আশা শেষ হয়ে যায়। এই হারের ফলে ভারত এক নম্বর গ্রুপ থেকে দু'নম্বর গ্রুপে নেমে গেল। স্বাভাবিক ভাবেই ডেভিস কাপে ভারতের বিদায়ে হতাশ প্রত্যেকে।

অন্যদিকে এলমার মুলারের মুখোমুখি হয় প্রজনেশ গুনেশ্বরণ। সেখানে প্রজনেশ জিতে নেয়। প্রথম সেটে এগিয়ে যায় প্রজনেশ। তবে দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে মুলার। গুনেশ্বরণ বিরুদ্ধে পারেননি তিনি। দুই সেট মিলিয়ে ফলাফল ৪-৬, ৬-৭(১)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা শনিতেই তাপপ্রবাহ থেকে নিস্তার? দক্ষিণবঙ্গে বর্ষার এন্ট্রি কবে? রইল পূর্বাভাস সুপার এইটে উঠলে বাংলাদেশকে লড়তে হবে ভারতের বিরুদ্ধে, রোহিতদের ২য় রাউন্ডের সূচি বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.