বাংলা নিউজ > ময়দান > নিভৃতবাস শেষ হওয়ার আনন্দে কি করলেন জকোভিচ,সেরেনারা

নিভৃতবাসকে অনেকেই দীর্ঘ কারাবাসের সঙ্গে তুলনা করেছেন। দিনের পর দিন একটি চৌহদ্দির মধ্যে বন্ধ হয়ে থেকে জীবন কাটানো যে মোটেও সহজ নয় তা একবাক্যে স্বীকার করে নেবেন সমস্ত ক্রীড়াবিদরা। ফেব্রুয়ারি মাস থেকেই মেলবোর্নে শুরু হবে অস্ট্রেলিয়ান ওপেন। তার আগে দেশ বিদেশ থেকে আগত ক্রীড়াবিদদের দীর্ঘ ১৪ দিনের কড়া নিভৃতবাস কাটাতে হয়েছে। সেই কড়া নিভৃতবাসের পরে অবশেষে মুক্তি পেয়েছেন রাফায়েল নাদাল, নোভাক জ়কোভিচ, সেরেনা উইলিয়ামস,নাওমি ওসাকারা ।

 হোটেলের বন্দিদশা থেকে সদ্য মুক্তি পেয়েছেন তারকা টেনিস ক্রীড়াবিদরা। আর মুক্ত হয়েই কোর্টে নেমে পড়লেন জ়কোভিচরা। তবে কোর্টে নামার আগে কিন্তু একটু অন্যভাবে সময়টা কাটালেন সেরেনা উইলিয়ামস। মেয়েকে নিয়ে চিড়িয়াখানা ঘুরে এলেন সেরেনা।

১৫ জানুয়ারি অস্ট্রেলিয়াতে পা রাখার পরেই শুরু হয়া নিভৃতবাস শুক্রবারই শেষ হয়েছে। এবার তারকারা অ্যাডিলেডে প্রদর্শনী ম্যাচ খেলার পর প্রত্যেকে যাবেন মেলবোর্নে।প্রদর্শনী ম্যাচে নাদাল ৭-৬, ৬-৪ ফলে হারিয়েছেন ডমিনিক থিমকে। অন্যদিকে তিন বছরের মেয়ে অ্যালেক্সিস ঘরে থেকে ক্লান্ত হয়ে যাওয়ার ফলে নিভৃতবাস থেকে মুক্তির প্রথমদিনেই মেয়েকে অ্যাডিলেডের চিড়িয়াখানা থেকে ঘুরিয়ে আনেন সেরেনা। পরে কোর্টে নেমে প্রদর্শনী ম্যাচে হারিয়েছেন নাওমি ওসাকাকে।

বন্ধ করুন