বাংলা নিউজ > ময়দান > এটা কী করে আউট হয়? স্বামীর জন্য সোশ্যাল মিডিয়ায় আম্পায়ারের বিরুদ্ধে হার্দিকের স্ত্রী

এটা কী করে আউট হয়? স্বামীর জন্য সোশ্যাল মিডিয়ায় আম্পায়ারের বিরুদ্ধে হার্দিকের স্ত্রী

আউট দেওয়ার সিদ্ধান্ত দেখে অবাক হার্দিক পান্ডিয়া (ছবি-এপি)

হার্দিক পান্ডিয়া কি আদৌ আউট ছিলেন? ক্রিকেট জগতে এখন এই প্রশ্নটাই চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছে। বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে হার্দিক পান্ডিয়ার আউট নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। ভারতের ইনিংসের ৪০তম ওভারের চতুর্থ বলে এই ঘটনাটি ঘটে ছিল।

হার্দিক পান্ডিয়া কি আদৌ আউট ছিলেন? ক্রিকেট জগতে এখন এই প্রশ্নটাই চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছে। বুধবার ভারত বনাম নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে হার্দিক পান্ডিয়ার আউট নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। ভারতের ইনিংসের ৪০তম ওভারের চতুর্থ বলে এই ঘটনাটি ঘটে ছিল। 

ড্যারিল মিচেলের বল কাট করতে গিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। বলটি ব্যাটে লাগেনি। উইকেটকিপারের হাত ছিল একদম স্টাম্পের পিছনে। দু’-এক বার রিপ্লে-তে এটাও মনে হয়, উইকেটের আগেই ছিল তাঁর গ্লাভস। সে ক্ষেত্রে আম্পায়ারের নো বল ডাকার কথা। আবার অন্য কোণ থেকে দেখা যায়, উইকেটকিপারের গ্লাভসে লেগে বেল পড়ছে। তৃতীয় আম্পায়ার কে অনন্তনারায়ণন অনেক কোণ থেকে রিপ্লে দেখে আউট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এই রিপ্লে দেখে আউট দেওয়ার পরে সকলেই অবাক হয়ে যান। পরের দিকে রিপ্লে দেখে পরিষ্কার বোঝা যায়, বল মোটেই স্টাম্পে লাগেনি। বেশ কিছুটা উপর দিয়েই গিয়েছিল। অর্থাৎ বেল যে কিপারের গ্লাভসে লেগেই পড়েছে, সেটা প্রমাণ হয়ে গিয়েছিল।

আরও পড়ুন… ফের যদি তোমার সঙ্গে ব্যাট করতে পারতাম-অবসর নেওয়া আমলাকে মর্মস্পর্শী বার্তা এবি'র

অনেকেই মনে করেন বিতর্কিত আউট দেওয়া হয়েছে হার্দিক পান্ডিয়াকে। ম্যাচের পরে সেই আউট নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। অনেকেই মনে করছেন অন্যায়ের শিকার হয়েছেন হার্দিক পান্ডিয়া। এ বার সেই আউট নিয়ে মুখ খুললেন হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্তানকোভিচও। বাকিদের মতোই হার্দিকের স্ত্রী তোপ দেগেছেন আম্পায়ারদের দিকে। আউট দেওয়ার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন হার্দিকের স্ত্রী নাতাশা।

<p>নাতাশা স্তানকোভিচের পোস্ট (ছবি-ইনস্টাগ্রাম)</p>

নাতাশা স্তানকোভিচের পোস্ট (ছবি-ইনস্টাগ্রাম)

আরও পড়ুন… একেবারে ধোনির সঙ্গে শুভমনের তুলনা করে বসলেন সঞ্জয় মঞ্জরেকর

নাতাশা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হার্দিক পান্ডিয়ার আউট হওয়ার সেই মুহূর্তের দু’টি ছবি পোস্ট করেছেন। নাতাশা একটি বড় প্রশ্ন তুলেছেন। এই ছবির পাশে তিনি লিখেছেন, ‘ব্যাটের সঙ্গে বলের কোনও সংযোগ হয়নি। ও বোল্ডও হয়নি। তা হলে এটা কেন আউট দেওয়া হল?’ সেই প্রশ্নটি বিভিন্ন ক্রিকেট বিশেষজ্ঞও করেছেন। অনেকেই এই আউটটি দেখে অবাক হয়েছেন। প্রত্যেকেই নিজেদের মতো করে এই আউটের ব্যাখ্যা দিয়েছেন। জায়ান্ট স্ক্রিনে আম্পায়ারের আউটের সিদ্ধান্ত জানানোর পর মাথা নাড়তে নাড়তে ফিরে যান হার্দিক। পরে আবার একটি কোণ থেকে রিপ্লে দেখার সিদ্ধান্ত নিয়েছিলেন তৃতীয় আম্পায়ার। কিন্তু হার্দিক তত ক্ষণে সাজঘরে ফিরে যাওয়ার আর সেটির দরকার পড়েনি। ধারাভাষ্যকার রবি শাস্ত্রী বিস্ময় প্রকাশ করেন আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.