বাংলা নিউজ > ময়দান > অস্ত্রোপচারের পর কেমন আছেন? কবে ফিরবেন মাঠে? আপডেট দিলেন কেএল রাহুল
কেএল রাহুল।

অস্ত্রোপচারের পর কেমন আছেন? কবে ফিরবেন মাঠে? আপডেট দিলেন কেএল রাহুল

  • কুঁচকির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই ছিটকে যান রাহুল। তাঁকে পাঠানো হয় বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। সেখানেই প্রথমে চলেছিল তাঁর সুস্থ হওয়ার প্রক্রিয়া। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায়, তাঁকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

ইংল্যান্ডে এজবাস্টন টেস্টের আগে ভারতীয় দল যখন প্রস্তুতিতে ব্যস্ত, তখন সুদূর জার্মানিতে নিজের চোটের অস্ত্রোপচার নিয়ে ব্যস্ত। কেএল রাহুল নিজেই জানিয়েছেন, তাঁর অস্ত্রোপচার সফল ভাবেই হয়েছে।

আরও পড়ুন: ‘এই মুহূর্তে দারুণ ব্যাট করছে’,রোহিতকে না পেলে ৩ ওপেনারের তালিকা তৈরি দ্রাবিড়ের

সম্প্রতি কেএল রাহুল একটি টুইট করেছেন। সেখানে তিনি তাঁর শারীরিক পরিস্থিতির আপডেট দিয়েছেন। তিনি টুইটে লিখেছেন, ‘সবাইকে অভিবাদন। সপ্তাহ দুয়েক কঠিন পরিস্থিতির মধ্যে কাটলেও, অস্ত্রোপচার সফল হয়েছে। আমার চোট সেরে উঠছে এবং আমি ভালো হয়ে উঠছি। আমার এখন রিকভারি শুরু হয়েছে। আপনাদের বার্তা এবং প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ। শীঘ্রই আবার দেখা হবে।’

কুঁচকির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই ছিটকে যান রাহুল। তাঁকে পাঠানো হয় বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ)। সেখানেই প্রথমে চলেছিল তাঁর সুস্থ হওয়ার প্রক্রিয়া। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায়, তাঁকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন: ফুরফুরে মেজাজে কোহলি, ক্যামেরাম্যানের সঙ্গে করলেন প্র্যাঙ্ক, ভিডিয়ো ভাইরাল

চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সিরিজেও খেলতে পারছেন না রাহুল। পর পর বিভিন্ন চোটে ভুগছেন তিনি। ভারতীয় দলের সহ-অধিনায়ককে সম্পূর্ণ ফিট অবস্থায় পেতে চাইছে বিসিসিআই। সে কারণেই উন্নত চিকিৎসার জন্য তাঁকে জার্মানি পাঠানো হয়েছিল। প্রেমিকা আথিয়া শেট্টিকে নিয়ে রাহুল জার্মি উড়ে গিয়েছিলেন।

বন্ধ করুন