বাংলা নিউজ > ময়দান > বাইক দুর্ঘটনার পরে কেমন আছেন কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন?
কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন (ছবি:টুইটার)
কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন (ছবি:টুইটার)

বাইক দুর্ঘটনার পরে কেমন আছেন কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন?

  • সমর্থকদের মধ্যে স্বস্তি ফেরে যখন জানা যায় অল্প চোট পেলেও আঘাত গুরুতর নয় ওয়ার্নের। সুস্থ আছেন কিংবদন্তি।

শুভব্রত মুখার্জি: বড়সড় মোটরবাইক দুর্ঘটনার শিকার হলেন বিশ্ব ক্রিকেটের কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন। সোমবার এই খবর পাওয়া মাত্র উদ্বেগ ছড়ায় ক্রিকেট মহলে। খবর পাওয়া যায় ওয়ার্ন একা নন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনারের সঙ্গে দুর্ঘটনার শিকার হয়েছেন তার ছেলেও।

তবে সমর্থকদের মধ্যে স্বস্তি ফেরে যখন জানা যায় অল্প চোট পেলেও আঘাত গুরুতর নয় ওয়ার্নের। সুস্থ আছেন কিংবদন্তি। অস্ট্রেলিয়ার জনপ্রিয় সংবাদমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ড এই খবরটি প্রথম প্রকাশ করে। কাগজের প্রতিবেদনে জানা গেছে, দুর্ঘটনার পর মোটরবাইক থেকে ১৫ মিটার দূরে সামনে ছিটকে পড়েছিলেন ওয়ার্ন। দুর্ঘটনার ধরন দেখে প্রত্যদর্শীরা প্রমাদ গুনলেও গুরুতর কোন ক্ষতি হয়নি। তবে হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল আহত ওয়ার্ন এবং তার ছেলেকে।

শেষ খবর পাওয়া পর্যন্ত চোটের জায়গায় ওয়ার্নের ব্যাথা অনেক বেড়েছে। হাসপাতালের ডাক্তাররা ব্যাথার জন্য ওষুধ দিলেও দুর্ঘটনার ব্যথার চোটছ ঘুমাতে সমস্যা হচ্ছে ওয়ার্নের।দুর্ঘটনার পর ওয়ার্ন ওই সংবাদমাধ্যমকে জানিয়েছেন 'প্রচন্ড জোরে ব্যাথা পেয়েছি।' সূত্রের খবর ওয়ার্নের কোমর থেকে পা পর্যন্ত অংশের চামড়া ছড়ে গিয়েছে । ভাগ্যের জোরে তার পা ভাঙেনি। উল্লেখ্য ৮ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে শুরু হচ্ছে অ্যাসেজ সিরিজ। গাব্বায় সেই টেস্টের আগেই ধারাভাষ্যকারদের দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে ৫২ বছর বয়সী কিংবদন্তি এই লেগ স্পিনারের।

বন্ধ করুন