বাংলা নিউজ > ময়দান > হুডার আউট নিয়ে চাঞ্চল্য! কেউ বুঝল না, আচমকা হল রিভিউ, রিপ্লেতে জানা গেল সত্যি

হুডার আউট নিয়ে চাঞ্চল্য! কেউ বুঝল না, আচমকা হল রিভিউ, রিপ্লেতে জানা গেল সত্যি

দীপক হুডার আউটের মুহূর্ত

সেখানেই মাঠে নামেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। যখন আক্ষরিক অর্থে কেউ ভাবেনি যে কিছু হতে পারে,উইলিয়ামসন একটি কুঁজো হয়েছিলেন এবং রিভিউয়ের জন্য যান। এটি একটি চমৎকার কল হিসাবে প্রমাণিত হয়। রিপ্লেতে দেখা গেছে হুডার ব্যাটে বলটি হাল্কা টাচ করেছিল।

ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ভারতের অলরাউন্ডার দীপক হুডার আউটের ঘটনাটি ধারাভাষ্যকার এবং ভক্তদের বিস্মিত করেছে। এই আউট হওয়ার পিছনে অস্বাভাবিক কিছু ছিল না তবে এটি এমন পরিস্থিতি ছিল যা এটিকে আরও আকর্ষণীয় করে তুলেছিল। ভারতের ইনিংসের ৩৪ তম ওভারে এটি ঘটেছিল। সেই সময়ে অভিজ্ঞ নিউজিল্যান্ড পেসার টিম সাউদি দারুণ একটি ডেলিভারি করেছিলেন দীপক হুডাকে। সাউদি তার ডেলিভারিতে হুডাকে খেলার জন্য কোনও রুম দেননি। ফলে হুডা বলটি খেলার জন্য পুল করার চেষ্টা করেন, কিন্তু তিনি ব্যাটে বলে যোগাযোগ করতে ব্যর্থ হন এবং বলটি উইকেটরক্ষক টম ল্যাথামের গ্লাভসে চলে যায়।

আরও পড়ুন… PAK vs ENG: পাকিস্তানে অজানা ভাইরাসে আক্রান্ত ইংল্যান্ডের বেশিরভাগ ক্রিকেটার, টেস্ট অভিষেক হচ্ছে লিভিংস্টোনের

এরপরে অবশ্যে সাউদি বা ল্যাথামের কাছ থেকে আউটের কোনও আবেদন ছিল না। হুডার ব্যাট থেকে বল মিস হওয়ার আভাস দেন দুজনেই। মাঠের আম্পায়ারও তার পাশে ছিলেন কারণ তিনি ওয়াইড সংকেত দিতে সময় নেননি। সেখানেই মাঠে নামেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। যখন আক্ষরিক অর্থে কেউ ভাবেনি যে কিছু হতে পারে,উইলিয়ামসন একটি কুঁজো হয়েছিলেন এবং রিভিউয়ের জন্য যান।

আরও পড়ুন… ঈশ্বর এতটা নিষ্ঠুর হতে পারেন না- মেসির মায়ের বিশ্বাস বিশ্বকাপ জিতবে আর্জেন্তিনা

এটি একটি চমৎকার কল হিসাবে প্রমাণিত হয়। রিপ্লেতে দেখা গেছে হুডার ব্যাটে বলটি হাল্কা টাচ করেছিল। ভারতীয় ক্রিকেটার এটি জানতেন যে তিনি আউট ছিলেন তাই যেই মুহূর্তে উইলিয়ামসন রিভিউয়ের জন্য যান তিনি প্যাভিলিয়নে ফিরে যাওয়ার জন্য প্রায় প্রস্তুত নিয়ে ফেলেছিলেন। থার্ড আম্পায়ার আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এবং হুডাকে আউটের সিদ্ধান্ত দেন।

এরপরে হর্ষ ভোগলে মন্তব্য করে বলেন,‘বোলার আবেদন করেননি,উইকেটরক্ষক আগ্রহী বলে মনে হচ্ছিল না, কিন্তু আশেপাশে এমন কেউ ছিল যারা ভেবেছিল তাদের ডিআরএস নেওয়া উচিত।’ ভারতের মহিলা দলের প্রাক্তন অধিনায়ক আঞ্জুম চোপড়া বলেন,‘এটি কেন উইলিয়ামসন ছিলেন।’ঘটনার ক্লিপ নিউজিল্যান্ড ক্রিকেটের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করা হয়েছে। এটি খেলার একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত হিসাবে পরিণত হয়েছিল, কারণ হুডা এবং ওয়াশিংটন সুন্দর একটি বড় পার্টনারশিপ গড়ছিলেন।

এদিনের ম্যাচে টস জিতে ভারতকে ব্যাটিং করতে পাঠান কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করে ৪৭.৩ ওভারে সব উইকেট হারিয়ে ভারত তোলে ২১৯ রান। জবাবে ১৮ ওভারে নিউজিল্যান্ড তোলে ১০৪ রান। পরে খেলা অবশ্য বৃষ্ঠির কারণে ভেস্তে যায়। তবে ১-০ এগিয়ে থাকার জন্য নিউজিল্যান্ড একদিনের সিরিজটি ১-০ জিতে যায়।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.