বাংলা নিউজ > ময়দান > ফের ব্রাত্য অশ্বিন, কৌশলী টুইট স্ত্রী'র
দূরবীনে চোখ রবিচন্দ্রন অশ্বিনের মেয়ের (ছবি:টুইটার)
দূরবীনে চোখ রবিচন্দ্রন অশ্বিনের মেয়ের (ছবি:টুইটার)

ফের ব্রাত্য অশ্বিন, কৌশলী টুইট স্ত্রী'র

  • দলে স্থান হয়নি অভিজ্ঞ অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিনের। এরপরই সোশ্যাল মিডিয়ায় টিম ম্যানেজমেন্টকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। এরমাঝেই একটি টুইট সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় তুলেছে।

চতুর্থ টেস্টে চোটের জন্য খেলছেন না ইশান্ত শর্মা ও মহম্মদ শামি। তাঁদের বদলে দলে জায়গা পেয়েছেন শার্দুল ঠাকুর ও উমেশ যাদব। কিন্তু দলে স্থান হয়নি অভিজ্ঞ অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিনের। এরপরই সোশ্যাল মিডিয়ায় টিম ম্যানেজমেন্টকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। এরমাঝেই একটি টুইট সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় তুলেছে। অশ্বিনের স্ত্রী প্রীতি একটি টুইট করেছেন, যেখানে দেখা যাচ্ছে অশ্বিনের মেয়ে দূরবীন হাতে মাঠের দিকে দেখছেন। এবং সেই টুইটের ক্যাপশনে অশ্বিনের স্ত্রী লিখেছেন অশ্বিনকে খুঁজছে।

এরপরেই সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় ওঠে। প্রাক্তন অজি তারকা ও কোচ টম মুডি টুইটারে লিখেছেন, 'ভারতের প্রথম একাদশে অশ্বিনকে না দেখে অবাক হলাম। আমি মনে করি ২ স্পিনার ও ৩ পেসার নিয়েই খেলা উচিত ছিল। যা রুট করেছে।' বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার হর্য ভোগলে তাঁর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'আমি আশা করব ভারতীয় দলের প্ল্যান কাজ করুক। কিন্তু প্রথম একাদশে অশ্বিনকে না দেখে আমি হতভম্ব।' 

ওভাল টেস্টে ভারতের প্রথম একাদশে আর অশ্বিনকে খেলানোর জোরাল দাবি উঠেছিল। বিশেষ করে ওভাল বরাবর স্পিনারদের সাহায্য করে থাকে বলে অনেকেই মনে করেছিলেন ওভালে ভারতের প্রথম একাদশে অশ্বিন থাকছেনই। হয়তো অশ্বিনের পরিবারও তাই ভেবেছিলেন কিন্তু প্রিয় মানুষকে না দেখতে পেয়ে দূরবীনে চোখে দিয়ে মাঠে বাবাকে খুঁজছিলেন অশ্বিনের মেয়ে। বৃহস্পতিবার এই টুইট ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। পরে প্রীতির এই টুইট ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন