বাংলা নিউজ > ময়দান > সাইনার বিরুদ্ধে অপমানজনক টুইট, সিদ্ধার্থের বিরুদ্ধে মামলা দায়ের করল হায়দরাবাদ পুলিশ
অভিনেতা সিদ্ধার্থের বিরুদ্ধে মামলা দায়ের করল হায়দরাবাদ পুলিশ

সাইনার বিরুদ্ধে অপমানজনক টুইট, সিদ্ধার্থের বিরুদ্ধে মামলা দায়ের করল হায়দরাবাদ পুলিশ

  • শেষ পর্যন্ত ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বিরুদ্ধে বিতর্কিত টুইট করা অভিনেতা সিদ্ধার্থের বিরুদ্ধে মামলা করেছে হায়দরাবাদ পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ।

সাইনা নেহওয়ালের বিরুদ্ধে টুইট করার জন্য অভিনেতা সিদ্ধার্থের বিরুদ্ধে মামলা দায়ের করা হল। মোদী বিরোধী অবস্থানের জন্য হামেশাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন ‘রং দে বসান্তি’ খ্যাত এই তামিল অভিনেতা সিদ্ধার্থ। এবার অলিম্পিক পদক জয়ী ব্যাডমিন্টন তারকা সাইনা নেহেওয়ালের উদ্দেশে ‘যৌন ইঙ্গিতপূর্ণ’ টুইটের অভিযোগ উঠল সিদ্ধার্থের বিরুদ্ধে। এই বিষয় নিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। নারীবাদীদের রোষের মুখে পড়েন অভিনেতা। অবশেষে নড়চড়ে বসেছে জাতীয় মহিলা কমিশন।

সিদ্ধার্থের বিতর্কিত টুইট
সিদ্ধার্থের বিতর্কিত টুইট

শেষ পর্যন্ত ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের বিরুদ্ধে বিতর্কিত টুইট করা অভিনেতা সিদ্ধার্থের বিরুদ্ধে মামলা করেছে হায়দরাবাদ পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ। একজন সিনিয়র পুলিশ অফিসার বলেছেন যে সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থের মন্তব্যের পরে একজন মহিলা সাইনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। IPC এর 509 ধারা এবং তথ্য প্রযুক্তি আইনের বিভিন্ন ধারার অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

ক্ষমা চেয়েছিলেন সিদ্ধার্থ (ছবি:টুইটার)
ক্ষমা চেয়েছিলেন সিদ্ধার্থ (ছবি:টুইটার)

সাইনা বুধবার বলেছিলেন যে সিদ্ধার্থ প্রকাশ্যে ক্ষমা চেয়ে সন্তুষ্ট। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তায় ত্রুটি নিয়ে উদ্বেগ প্রকাশ করে সাইনা টুইট করেছিলেন। এরপর সাইনাকে নিয়ে কটাক্ষ করেন সিদ্ধার্থ। তার মন্তব্যের নিন্দা করে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন সিদ্ধার্থ। মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় এক খোলা চিঠি লিখে সাইনার কাছে ক্ষমা চান সিদ্ধার্থ, বলেন- ‘আপনি সর্বদা আমার চ্যাম্পিয়ন থাকবেন।’ সাইনার উদ্দেশে তিনি লেখেন, ‘প্রিয় সাইনা, আপনার একটি টুইটের প্রতিক্রিয়ায় আমি যে অভদ্র রসিকতা করেছি তার জন্য আপনার কাছে ক্ষমা চাইছি। আমি আপনার সঙ্গে অনেক বিষয়ে দ্বিমত পোষণ করতে পারি। তবে আমি আপনার টুইটটি যখন পড়ি তখন আমার হতাশা বা রাগও আমার বলা কথাকে মান্যতা দিতে পারে না। আমি জানি, আমার মধ্যে তার চেয়ে বেশি বিনম্রতা আছে।’

বন্ধ করুন